Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rani Rasmani

Roshni Bhattacharya: পরিবারে মৃত্যু, বিয়ে পিছল ‘জগদম্বার’! পর্দায় ফিরছেন রোশনি?

বিয়ের জন্যই ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে অবসর নিয়েছিলেন ‘জগদম্বা’

রোশনি ভট্টাচার্য

রোশনি ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৯:২৫
Share: Save:

বলিউড, টলিউড মিলিয়ে বিয়েবাড়ি জমজমাট। একের পর এক অভিনেতা-অভিনেত্রী বিয়ের পিঁড়িতে। মৌনী রায়, অনিন্দিতা রায়চৌধুরী তালিকায়। সম্ভবত বিয়ের কারণেই ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছেন মিশমি দাসও। শুধু ক্যালেন্ডার বদলে গিয়েছে ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ রোশনি ভট্টাচার্যের। গত ডিসেম্বরে সাতপাক ঘোরার কথা ছিল রোশনি-তূর্য সেনের। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, ‘‘আচমকাই বিপত্তি। আইনি বিয়ে সারার পরেই আকস্মিক ভাবে চলে গেলেন শ্বশুরমশাই। ফলে, এক বছরের জন্য পিছিয়ে গিয়েছে আনুষ্ঠানিক বিয়ে।’’

বিয়ের জন্যই ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে অবসর নিয়েছিলেন ‘জগদম্বা’। পর্দার ছেলে-বৌমারা মিলে স্টুডিয়োয় আইবুড়ো ভাত খাইয়েছিলেন তাঁদের মাকে! সেই সময়ে আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছিলেন, পর্দায় চার বার বিয়ে হলেও বাস্তবে এই প্রথম বিয়ে তাঁর! তাই নতুন ঘর-সংসার সাজাতে, সামলাতে, থিতু হতে একটু সময় লাগবে তাঁর। সেই সময়টুকুই তিনি নিতে চান। ফলে. সাময়িক বিরতি অভিনয় থেকে। বিয়ে পিছনোয় সেই পরিকল্পনাও কি বদলাতে চলেছে? খবর, ইতিমধ্যেই রোশনি ইমন চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিয়োয় অভিনয় করেছেন। মজার কথা, বিয়ের সুর বেজেছে সেখানেও।

বিয়ের জন্যই ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে অবসর নিয়েছিলেন ‘জগদম্বা’

বিয়ের জন্যই ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ থেকে অবসর নিয়েছিলেন ‘জগদম্বা’

ইমনের অ্যালবামে রোশনি গায়ে-হলুদের নতুন কনে। মাথায় মুকুট। আলতা রাঙা হাতে শাখা-পলা, সোনার অলঙ্কার। গালে হলুদের উজ্জ্বল টান। হলুদ শাড়িতে রোশনিও যেন বিয়ের গন্ধে ম’ম। বিষয়টি নাকি বেশ উপভোগ করেছেন তিনিও। এ ছাড়া, একটি সিরিজে কাজ করে উঠেছেন সদ্য। রোশনির হাল্কা আফশোস, ‘‘সবাই জানত নতুন সংসার সামলাতে ব্যস্ত থাকব। ফলে, কেউ আমায় কাজ নিয়ে বিরক্ত করতে চাননি। আমিও সব কিছু থেকে দূরেই ছিলাম। কিন্তু পরিস্থিতি বদলানোয় নতুন করে কাজ নিয়ে কথা শুরু করেছি আবার।’’

বাকি সময় কী করছেন রোশনি? সলাজ উত্তর, ‘‘আমি আর তূর্য আলাদা থাকি। কিন্তু বাবার বাড়ি আর শ্বশুর বাড়ি দুটোই খুব কাছে। ফলে, দুই বাড়ির দেখাশোনা করছি। সামনেই ননদের বিয়ে। তার তোড়জোড়ে ব্যস্ত।’’ বাবাকে হারানোর পর থেকে তূর্য ব্যস্ত পারিবারিক ব্যবসায়। সেই ফাঁকে অভিনেত্রী কোমর বেঁধে ভাল-মন্দ রান্নাবান্নাও শিখে নিচ্ছেন! যাতে গিন্নিপনায় কোনও খুঁত না থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rani Rasmani Zee Bangla TV Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE