Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Rubina Dilaik

‘অন্তঃসত্ত্বা’ রুবিনা দিলায়েক! গুঞ্জন টিনসেল টাউনে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

সদ্য শেষ হয়েছে ‘ঝলক দিখলা যা’। এই প্রতিযোগিতায় অন্যতম চর্চিত প্রতিযোগী রুবিনা দিলায়েক। শো শেষ হওয়ার পরই গুঞ্জন, মা হতে চলেছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা রুবিনা! জানালেন সত্যিটা

অন্তঃসত্ত্বা রুবিনা! জানালেন সত্যিটা -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৪:৪৯
Share: Save:

এই মুহূর্তে হিন্দি টেলিভিশনে নন ফিকশন শো-এর অন্যতম মুখ হলেন রুবিনা দিলায়েক। একের পর এক রিয়্যালিটি শো-তে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘বিগ বস ১৪’-র বিজেতা রুবিনা। এক কথায়, হাতে ঠাসা কাজ। মুহূর্তের ফুরসত নেই অভিনেত্রীর। এর মাঝেই কানাঘুষো, মা হতে চলেছেন রুবিনা দিলায়েক। ২০১৮ সালের জুন মাসে অভিনেতা অভিনব শুক্লর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রুবিনা। তবে বিয়ের মাস কয়েক পর থেকেই শুরু হয় মনোমালিন্য। তবে ‘বিগ বস’-এর ঘরে সম্পর্কের শীতলতা কাটে রুবিনা-অভিনবের। দিন কয়েক আগে রুবিনাকে দেখা যায় তাঁর আবাসনের প্রেগন্যান্সি ক্লিনিক-এ। সেই সময় এই তারকা দম্পতিকে লেন্সবন্দি করেন আলোকচিত্রী। তার পর থেকেই গুঞ্জন, রুবিনা-অভিনব নাকি মা-বাবা হতে চলেছেন!

Advertisement

নিমেষের মধ্যে ছড়িয়ে যায় রুবিনার অন্তঃসত্ত্বা হওয়ার ‘খবর’। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। রুবিনা বলেন, ‘‘আদ্যোপান্ত ভ্রান্ত ধারণা। এ বার থেকে কোনও কাজের কথা বলতে গেলেও চারিদিক দেখে নিতে হবে যে, সেই অঞ্চলের আশপাশে কোনও ক্লিনিক রয়েছে কি না। তবে এ সব খবরে আমার কিছুই যায়-আসে না। উল্টে হাসি পায় এই ধরনের রটনায়।’’

‘শক্তি: অস্তিত্ব এক এহ্সাস কি’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয় হন রুবিনা দিলায়ক। অন্য দিকে ‘গীত’ সিরিয়ালে খলনায়কের চরিত্রে দু্র্দান্ত অভিনয় করার পর থেকে অভিনব শুক্লকে আর ফিরে তাকাতে হয়নি। মুম্বই টেলিভিশন জগতে জনপ্রিয় রিয়্যাল লাইফ জুটি রুবিনা ও অভিনব। 'বিগ বস' অনুগামীদের কাছেও এই যুগলের কেমিস্ট্রি বিশেষ আকর্ষণ। সদ্য শেষ হওয়া 'ঝলক দিখলা যা'-তে দেখা গিয়েছিল রুবিনাকে। অনেকের আশা ছিল, বিজেতা হবেন অভিনেত্রী। তবে, ফার্স্ট রানার্স আপের ট্রফি পান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.