Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Actress

‘অভিনয় না করে মাংসের দোকান দিন!’ খাটো পোশাকে নাচতে দেখে শ্রদ্ধার চেহারা নিয়ে বিদ্রুপের ঝড়

তারকারা সাধারণত তন্বী চেহারা ধরে রাখতেই পছন্দ করেন, সেখানে ‘কুণ্ডলী ভাগ্য’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ শ্রদ্ধা বাড়তি মেদ দেহে রেখেই লাবণ্যময়ী। চেহারা নিয়ে তাঁর মোটেই পরোয়া নেই।

চেহারা নিয়ে মোটেই পরোয়া নেই শ্রদ্ধার। এ দিকে লোকের চোখে সেটাই অস্বস্তিকর ঠেকছে।

চেহারা নিয়ে মোটেই পরোয়া নেই শ্রদ্ধার। এ দিকে লোকের চোখে সেটাই অস্বস্তিকর ঠেকছে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১০:০৪
Share: Save:

এই চেহারায় আঁটসাঁট খাটো পোশাক? ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে সম্প্রতি কটাক্ষের শিকার হয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী শ্রদ্ধা আর্য। যার জবাবে নিন্দকদের মুখে ঝামা ঘসে দিলেন তিনি। আবার একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি, যেখানে স্পষ্টতই মন্তব্যকারীদের উদ্দেশে থু-থু করতে দেখা গেল শ্রদ্ধাকে। তারকারা সাধারণত তন্বী চেহারা ধরে রাখতেই পছন্দ করেন, সেখানে ‘কুণ্ডলী ভাগ্য’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ শ্রদ্ধা বাড়তি মেদ দেহে রেখেই লাবণ্যময়ী। চেহারা নিয়ে তাঁর মোটেই পরোয়া নেই। এ দিকে লোকের চোখে সেটাই অস্বস্তিকর ঠেকছে। সহ অভিনেত্রী রুহি চতুর্বেদীর সঙ্গে ভিডিয়ো পোস্ট করার পর কদর্য ভাষায় চর্চা শুরু হয় শ্রদ্ধাকে নিয়ে। কী ছিল সেই ভিডিয়োতে?

দেখা যায়, রুহি তাঁর ছিপছিপে চেহারায় নাচছেন পিছনে। সামনে বুকচেরা ড্রেসে পপ গানে ঠোঁট মিলিয়ে অঙ্গভঙ্গি করছেন শ্রদ্ধা। সেই দেখে মন্তব্য ভেসে আসে, “নিজেকে আয়নায় দেখেছেন? কী অশ্লীল!” কেউ আবার সরাসরি বললেন, “এত চর্বি? মাংসের দোকান দিলেও তো পারেন! অভিনয় করে যা পান তাঁর চেয়ে বেশি আয় হবে।” এ সব মন্তব্য মোটেই পাত্তা দেন না অভিনেত্রী। পরের দিন ভিডিয়োতে দেখা গেল,বারান্দায় বসে গোলাপি টাওয়েল জড়িয়ে মন দিয়ে কিছু একটা করছেন অভিনেত্রী। মুখ তুলে গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ‘থু-থু’ করলেন দু’বার। উপরে লেখা যারা “মোটা বলে নিন্দা করছিল, তাদের উদ্দেশে”।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE