Advertisement
২৮ এপ্রিল ২০২৪
Hero Alom

Rudranil Ghosh: বাংলাদেশের হিরো আলমকে নিয়ে নেটমাধ্যমে মস্করা রুদ্রনীলের

রুদ্রনীলের রসবোধ দেখে হাসির রোল উঠেছে নেটাগরিকদের মধ্যে।

রুদ্রনীল ঘোষ এবং হিরো আলম।

রুদ্রনীল ঘোষ এবং হিরো আলম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ২০:১৩
Share: Save:

বেশ কিছ দিন ধরে নেটমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে ‘মানিকে মাগে হিতে’ গানটি। শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি’সিলভার কণ্ঠে এই গান শোনা গিয়েছে। এ বার স্বয়ং ইওহানির থেকে এই গান শেখার চেষ্টায় বাংলাদেশের হিরো আলম।

ভাবছেন কী ভাবে সম্ভব? উত্তর পাওয়া যাবে রুদ্রনীল ঘোষের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলে।

একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে ‘মানিকে মাগে হিতে’ গানটি গাইছেন ইওহানি। ঠিক তার পরেই সেই একই গান নিজের মতো করে স্টুডিয়োতে গাইছেন হিরো আলম। কিন্তু ইওহানির গানের সঙ্গে তাল রাখতে পারছেন না হিরো আলম। জনপ্রিয় এই গানের কথা বা সুর, কোনওটিই যেন ঠিক করে রপ্ত করতে পারেননি তিনি। তা নিয়েই মস্করা করেছেন রুদ্রনীল। সেই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘মানিকে মাগে হিতে সঙ্গীত প্রশিক্ষণ কেন্দ্র।’ অভিনেতা বুঝিয়ে দিয়েছেন, ইওহানি শিক্ষিকা এবং তাঁর ছাত্র হিরো আলম। আসলে এটি দু'টি পৃথক ভিডিয়োর কোলাজ। তবে সেই মিশ্রণটি রুদ্রনীল স্বয়ং করেছেন কি না, জানা যায়নি।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সিংহলী গায়িকা তাঁর ‘মানিকে মাগে হিতে’ গানটির একটি পংক্তি গাইছেন এবং তার পরেই সেই একই পংক্তি গাইছেন হিরো আলম। দেখে মনে হচ্ছে যেন, ইওহানির গান শুনে বাধ্য ছাত্রের মতো নিজেও গাওয়ার চেষ্টা করছেন তিনি। কিন্তু শেষমেশ সফল না হয়ে একটি দুঃখের গান ধরলেন হিরো আলম।

রুদ্রনীলের রসবোধ দেখে হাসির রোল উঠেছে নেটাগরিকদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Singer Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE