Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rudranil Ghosh

Rudranil Ghosh: চলতি বছরে আমার আগেই বিয়ে করবে পরমব্রত, জন্মদিনে ‘ফেরত খবর’ দিলেন রুদ্রনীল

তাঁর অন্দরমহল অত্যন্ত রুচিসম্মত ভাবে সাজানো। এমন সুখী গৃহকোণে কেমন ঘরনির আশা করেন রুদ্রনীল?

রুদ্রনীল ঘোষ  এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

রুদ্রনীল ঘোষ  এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৬:৩০
Share: Save:

নতুন বছর নাকি প্রচণ্ড ‘পজিটিভ’? ৬ জানুয়ারি, জন্মদিনে আনন্দবাজার অনলাইনকে তেমনই বার্তা দিলেন রুদ্রনীল ঘোষ।

বৃহস্পতিবার সকাল থেকে অভিনেতার বিয়ের খবরে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার সরগরম। প্রযোজক রানা সরকারের পোস্ট করা একটি ভিডিয়ো ঝলকে দেখা গিয়েছে, রুদ্রনীল নিজ মুখে বলেছেন সেপ্টেম্বরের মধ্যে বিয়ে সেরে নিচ্ছেন তিনি। আনন্দবাজার যোগাযোগ করতেই এল পাল্টা বড় খবর। রুদ্রনীল বললেন, ‘‘আমার আগেই এ বছরে বিয়ে করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সব বিষয়েই ও খুবই গোছানো। ওরটাই আগে হবে।’’ প্রেম-জীবনে নাকি প্রেমিকা ভাগ করে নিয়েছিলেন দুই বন্ধু। বিবাহিত জীবনে কি পাত্রী ভাগ করে নেবেন? হাসতে হাসতে অভিনেতার উত্তর— সেটা যাতে না হয়, তার জন্যই নাকি তিনি পরমব্রতকে আগে সুযোগ করে দিচ্ছেন!

সত্যিই কি জীবনে ‘হাওয়া বদল’ ঘটতে চলেছে দুই বন্ধুর? রুদ্রনীলের দাবি, ‘‘আমি প্রতি বছরই বলি, সেপ্টেম্বরের মধ্যে বিয়ে করে নেব। নির্দিষ্ট কোনও বছরের কথা কিন্তু বলি না। এটাও সে রকমই।’’ জন্মদিনের আগের দিন অতিমারিতে আক্রান্ত অভিনেতা। এ বছর সারা দিন তাই নিজের সঙ্গেই নিজে কাটাবেন বলে জানিয়েছেন। টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকে অনেকেই শুভেচ্ছা জানান। তাঁদের সঙ্গে কথপোকথন চলবে। অনলাইনে কি পাত্রীও খুঁজবেন? সঙ্গে সঙ্গে পাল্টা রসিকতা, পাত্রীরাই নাকি তাঁকে দেখছেন, খুঁজছেন! এ-ও জানালেন, বহু মেয়ের মা নাকি প্রতি বছর এই দিনে পায়েস-সহ নানা পদ রেঁধে পাঠান। অভিনেতার আশা, এ বছরেও সে সব পাবেন তিনি।

পাশাপাশি আফসোশও আছে— ‘‘প্রতি বছর এ দিন আমার বাড়িতে রাজ-শুভশ্রী, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, পদ্মনাভ দাশগুপ্ত-সহ বন্ধুরা আসেন। আড্ডা, খাওয়া-দাওয়া মিলিয়ে সন্ধে থেকে হইহই করে উদযাপন। এ বছর সেটা হবে না। আমার মতো আমার বন্ধুরাও একই রোগে আক্রান্ত।’’

একই সঙ্গে রুদ্রনীল উদ্বিগ্ন বাংলা ছবির অনিশ্চিত ভবিষ্যৎ নিয়েও। অতিমারি প্রবল ভাবে ফিরে আসায় বিনোদন দুনিয়া ফের টালমাটাল। একের পর এক তারকা অভিনেতা, পরিচালক, প্রযোজক সংক্রমিত। প্রেক্ষাগৃহে দর্শক সংখ্যা কমে আবার ৫০ শতাংশ। আগামী দিনে হয়তো বন্ধ হয়ে যেতে পারে শ্যুটিং। জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রুদ্রনীলের দুটো বড় বাজেটের ছবি ‘বছর কুড়ি পরে’ এবং ‘স্বস্তিক সংকেত’। এর মধ্যে সায়ন্তন ঘোষালের ‘স্বস্তিক সংকেত’ মুক্তি পাচ্ছে বলে খবর।

টলিউড জানে, রুদ্রনীলের অন্দরমহল অত্যন্ত রুচিসম্মত ভাবে সাজানো। এমন সুখী গৃহকোণে কেমন ঘরনি আশা করেন তিনি? ‘‘যে মেয়ে আমার মতো অগোছালো, পাগল পুরুষকে সামলাতে পারবে’’, ঝটিতি জবাব এল রুদ্রনীলের থেকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE