Advertisement
০২ মে ২০২৪
Celebrity gossip

সম্পর্কের গুঞ্জনের মধ্যেই প্রকাশ্যে ইব্রাহিম-পলক, দুই তারকা সন্তানের সমীকরণ কোন পথে?

বিগত কয়েক বছর ধরেই ইব্রাহিম ও পলকের সম্পর্ক নিয়ে কৌতূহল রয়েছে অনুরাগীদের মধ্যে। কিন্তু যুগল এখনও পর্যন্ত তাঁদের সম্পর্কে সিলমোহর দেননি।

Image of Ibrahim Ali Khan and Palak Tiwari

(বাঁদিকে) ইব্রাহিম আলি খান। পলক তিওয়ারি (ডানদিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৯:১৯
Share: Save:

তাঁরা দু’জনেই তারকা সন্তান। বিগত কয়েক বছর ধরেই ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারির সম্পর্ক নিয়ে বলিউডে জল্পনা রয়েছে। সইফ আলি খানের ছেলে ইব্রাহিম। অন্য দিকে, অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক। দু’জনের প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকে। কিন্তু সম্পর্ক নিয়ে লুকোছাপা এখনও কাটেনি। শনিবার মুম্বইয়ে একসঙ্গে দেখা গেল যুগলকে।

মুম্বইয়ে ইব্রাহিম ও পলককে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায়। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে এখনও তাঁরা প্রকাশ্যে কোনও কথা বলেননি। অবশ্য ইব্রাহিম কখনও কখনও একটু হেঁয়ালি করে মন্তব্য করলেও পলক একটি সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, তাঁরা শুধুই বন্ধু। চলতি বছরেই নববর্ষের রাতে একটি পার্টি থেকে একই গাড়িতে বেরোতে দেখা যায় ইব্রাহিম-পলককে। কিন্তু, আলোকচিত্রীদের দেখে পোশাক দিয়ে নিজের মুখ আড়াল করা চেষ্টা করেন ইব্রাহিম। অন্য দিকে, ক্যামেরা থেকে মুখ ঘুরিয়ে নেন পলক।

গত বছর ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে সলমন খানের বিপরীতে পলকের বলিউড অভিষেক হয়। আবার গত বছরই ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে কর্ণ জোহরের সহকারী হিসেবে কাজ করেছিলেন ইব্রাহিম। তবে খুব দ্রুত অভিনয়ে তাঁর অভিষেক হতে চলেছে। কর্ণ প্রযোজিত ‘সরজমিন’ ছবিতে অভিনয় করবেন ইব্রাহিম। ছবিতে তাঁর সঙ্গেই রয়েছেন কাজল ও দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE