Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Aindrila Sharma

Sabyasachi-Aindrila: অসুস্থ ঐন্দ্রিলার চিকিৎসার খরচ দেন মিঠুন-মমতা! ‘রটনা’য় বিরক্ত সব্যসাচী

আরও রটনা, অসুস্থতা নিয়েই নাকি ঐন্দ্রিলা শর্মা ছবির শ্যুটে ব্যস্ত। নিয়মিত শ্যুটিংও করছেন।

ঐন্দ্রিলা এবং সব্যসাচী।

ঐন্দ্রিলা এবং সব্যসাচী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৫:০৫
Share: Save:

অনেক দিন লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো শোনেননি ঐন্দ্রিলা শর্মা। ক্যানসারের চিকিৎসার কারণে তিনি অভিনয় দুনিয়া থেকে দূরে। স্বাভাবিক ভাবেই তাঁর মন ভাল নেই। সে কথা শনিবার নেটমাধ্যমে বলেই ফেলেছেন অভিনেত্রী। তার মধ্যেই ইউটিউবে রটনা, অসুস্থ ঐন্দ্রিলা নাকি ছবির শ্যুট শুরু করছেন!

শুধু কি এই একটি রটনা? তাঁর চিকিৎসা নিয়েও হাজারো গুঞ্জন নেটমাধ্যমে। শুক্রবার রাতে তাই নিয়েও কটাক্ষ অভিনেতা সব্যসাচী চৌধুরীর। ঐন্দ্রিলা তাঁকে নিজে দেখিয়েছেন, “এই দ্যাখো, মিঠুন চক্রবর্তী নাকি আমার ট্রিটমেন্ট করাচ্ছেন!” পরের দিনেই বদলে গিয়েছে সেই খবর। তাই নিয়ে অভিনেত্রীর কপট আক্ষেপ, “যাহ্‌, আজ মিঠুনদা নয়, মমতা বন্দ্যোপাধ্যায় আমার চিকিৎসার খরচ দিচ্ছেন!”

দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থেকেই ঐন্দ্রিলাকে আরও আগলে রেখেছেন সব্যসাচী। প্রায়ই তিনি অভিনেত্রীর খবরাখবর জানান অনুরাগীদের। শুক্রবার রাতে তিনি সবাইকে আশ্বস্ত করে লম্বা পোস্ট লিখেছেন। জানিয়েছেন, জুলাই মাসটা খুবই সংকটের মধ্যে দিয়ে কেটেছে ঐন্দ্রিলার। এক মাসে ২৫টি রেডিয়েশন নিয়েছেন তিনি। শুক্রবার ছিল রেডিয়েশনের শেষ দিন। একই সঙ্গে চলেছে কেমোথেরাপি। অভিনেতার দাবি, চিকিৎসার ধকলে অভিনেত্রীও খুবই দুর্বল হয়ে পড়েছিলেন।

একই সঙ্গে রক্তে শ্বেত কণিকার পরিমাণ অনেকখানি কমে যাওয়ায় শরীর অসাড় হয়ে যাচ্ছিল অভিনেত্রীর। সেই সময় বিছানা থেকে নেমে বাথরুম যাওয়ার মতোও ক্ষমতা ছিল না তাঁর। সব্যসাচী জানিয়েছেন, অভিনেত্রী তখন মায়ের সাহায্য ছাড়া কোনও কাজ করতে পারতেন না। তবে সব সমস্যা পেরিয়ে এখন ঐন্দ্রিলা সুস্থ। রেডিয়েশন শেষ। কেমো চলবে নভেম্বর অবধি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Aindrila Sharma Sabyasachi Chowdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE