Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১২ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

KK Debate: কেন্দ্রের ‘আজাদি কা অমৃত মহোৎসব’-এ গাইলেন রূপঙ্কর, বিতর্ক সরে ‘অচ্ছে দিন’ আসছে?

আস্তে আস্তে ছন্দে ফিরছেন রূপঙ্কর বাগচি? স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে ভারত সরকারের বিশেষ উদ্‌যাপনে গাইতে দেখা যাবে শিল্পীকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ জুন ২০২২ ২০:৩৭
Save
Something isn't right! Please refresh.
রূপঙ্কর বাগচি।

রূপঙ্কর বাগচি।

Popup Close

ভাগ্যের চাকা ঘুরছে রূপঙ্কর বাগচির? বিতর্ক পেরিয়ে আসছে ‘অচ্ছে দিন’? ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে বছরব্যাপী ‘আজাদি কা অমৃত মহোৎসব’ উদ্‌যাপনে গানে অংশ নিতে দেখা গেল শিল্পীকে। সরকারি অনুষ্ঠানের প্রকাশিত ঝলকে অন্যান্য শিল্পীর সঙ্গে রয়েছেন রূপঙ্কর।

বাংলার পাশাপাশি গানটি শোনা যাবে হিন্দি, মরাঠি, গুজরাতি, ওড়িয়া, অসমিয়া, পঞ্জাবি, কন্নড়, তামিল, তেলুগু ও মালয়ালম ভাষায়। রূপঙ্করের সহশিল্পী সোনু নিগম, সুরেশ ওয়াডেকর, নীতি মোহন, সোহিনী মিশ্র প্রমুখ প্রথম সারির গায়ক-গায়িকা। ইতিমধ্যেই ঝলকটি নেটমাধ্যমে ভাইরাল।

Advertisement

বলিউডের প্রয়াত নেপথ্যগায়ক কেকে-কে নিয়ে রূপঙ্করের করা বিরূপ মন্তব্যের জল গড়িয়েছে অনেক দূর। নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। শিল্পীর সঙ্গে চুক্তি বাতিল করেছে কেক প্রস্তুতকারী সংস্থা। মুখ ফিরিয়েছে শহরের এক রেস্তরাঁও। লিখিত বিবৃতি পাঠ করে ক্ষমা চেয়েও লাভ হয়নি। প্রবল জনরোষের পরিস্থিতি খুনের হুমকিও গিয়েছে শিল্পীর পরিবারের কাছে।

শেষমেশ গায়কের পাশে দাঁড়িয়েছেন প্রযোজক রানা সরকার। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় পরিচালিত আগামী ছবি ‘কলকাতা ৯৬’-এ গাইবেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী। সোমবারেও শিল্পীকে নিয়ে ছবি তোলেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন ফেসবুকে। ইতিমধ্যে আনন্দবাজার অনলাইনকেই দেওয়া সাক্ষাৎকারে প্রথম বার রূপঙ্কর মেনে নিয়েছেন কেকে-কে নিয়ে এমন মন্তব্য করা ভুল হয়েছিল তাঁর। অনুমতি না নিয়ে অন্য শিল্পীদের নাম ব্যবহারও উচিত হয়নি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ



Something isn't right! Please refresh.

Advertisement