Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rupsa Chatterjee

দেড় মাসের আলাপ, বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে গেল টেলিপাড়ার নায়িকা রূপসার!

টেলিপাড়ায় ফের বিয়ের সানাই। ভালবাসার দিনেই সারা জীবনের বন্ধনে বাঁধা পড়তে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী।

বিয়ের পিঁড়িতে রসতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ রূপসা চট্টোপাধ্যায়।

বিয়ের পিঁড়িতে রসতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ রূপসা চট্টোপাধ্যায়। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ২২:০২
Share: Save:

জল্পনাটা বেশ কিছু দিন ধরেই চলছিল। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ রূপসা চট্টোপাধ্যায়। দেড় মাসের সম্পর্ক। প্রথম দেখাতেই প্রেম। শোনা যাচ্ছিল খুব শীঘ্রই বাগ্‌দান সারবেন অভিনেত্রী। এ বার দিনক্ষণ প্রকাশ্যে। জানালেন অভিনেত্রী হবু বর সায়নদীপ সরকার।

না, গ্ল্যামার-দুনিয়ার কেউ নন এই সায়নদীপ। আদ্যোপান্ত কর্পোরেট জীবন। দেড় মাস আগে এক বন্ধুর বাড়িতেই রূপসার সঙ্গে প্রথম দেখা। আর প্রথম ঝলকেই ভাল লাগা তৈরি হয়ে যায়। এ বার এই সম্পর্কে আরও এক ধাপ এগোতে চলেছেন রূপসা-সায়নদীপ। এখন থেকেই হবু বর ‘মিসেস সরকার’ বলে সম্বোধন করছেন রূপসাকে।

মঙ্গলবার সায়নদীপ জানান, ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি বাগ্‌দান পর্ব সারবেন তাঁরা। সম্ভবত সইসাবুদ পর্বও মিটিয়ে ফেলবেন সে দিন। একাধিক সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। সদ্য মুক্তি পেয়েছে রূপসার নতুন ওয়েব সিরিজ় ‘ইনস্পেক্টর নলিনীকান্ত’।

জুলাই মাসে ছিল রূপসার জন্মদিন। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি ‘সিঙ্গল’। তার পরেই আগমন সায়নদীপের। এ প্রসঙ্গে রূপসা আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘কী করে যে ঘটে গেল কে জানে! সবাই বলছে, বেশ মিষ্টি লাগছে। একটু ভয়ও লাগছে। সবাই এত ভাল বলছে তো, তাই।” রূপসা এ-ও জানান, আগেও প্রেমের ছোঁয়া পেয়েছেন জীবনে, কিন্তু সে প্রেম পরিণতি পায়নি। এ বার সায়নদীপের সঙ্গেই নিজের ভবিষ্যৎ দেখছেন, অকপটে স্বীকার করে নেন অভিনেত্রী। চারহাত এক হওয়া সময়ের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupsa Chatterjee Tollywood Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE