আপনি কি বাংলা টেলিভিশনের নিয়মিত দর্শক? ‘ভালবাসা ভালবাসা’ বা ‘এসো মা লক্ষ্মী’ দেখেছিলেন? সেই ধারাবাহিকে অভিনয় করেছিলেন রূপসা মুখোপাধ্যায়। এ বার বাংলা ছবিতে ডেবিউ করছেন তিনি। সৌজন্যে পথিকৃত্ বসু পরিচালিত ‘কে তুমি নন্দিনী’। চলতি সপ্তাহেই মুক্তি পাবে এই ছবি। প্রথম ছবিতে বনি সেনগুপ্তর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রূপসা।

রূপসার কথায়, ‘‘বিগ ব্যানারে এটাই ফার্স্ট ছবি আমার।এর আগে ওড়িয়া ছবি করেছিলাম।আমাদের টিম খুবই ভাল। তবে আমাকে সেটে প্রায় সব সময়ই পরিচালক বকতেন। আর বনি সব সময় লেগপুল করত।’’

‘কে তুমি নন্দিনী’তে রূপসার চরিত্রের নাম নন্দিনী। কেমন মেয়েটি? অভিনেত্রী জানালেন, নন্দিনী টম বয়। ওর জীবনে প্রেম বলে কিছু নেই। সবাই ওকে বলে, বিয়ে তো করতে হবে, প্রেমটা কর। সেই থেকে মনের মানুষ খোঁজা শুরু করে মেয়েটি।বনির চরিত্র অর্থাত্ আবিরকে দেখে প্রেমে পড়ে যায় নন্দিনী। কিন্তু আবির কোনও পাত্তা না দেওয়ায় নন্দিনীর মধ্যে একটা পরিবর্তন আসে। কেমন সেই পরিবর্তন? তা জানতে গেলে সিনেমা হলে যেতে হবে বলে দাবি করলেন রূপসা।

আরও পড়ুন, সুদীপার ছেলের অন্নপ্রাশনে কারা নিমন্ত্রিত ছিলেন জানেন?

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)