Advertisement
০২ মে ২০২৪
Durnibar Mohor

লিভ ইন, বিয়ে, ডিভোর্স, আবার বিয়ে! দুর্নিবারকে প্রাকাশ্য আক্রমণ গায়কের, বিয়েকে ‘সওদা’ বললেন

২০১৫ সালের সারেগামাপা শোয়ের বিজেতা ছিলেন সৌম্য চক্রবর্তী। সে বছরই সারেগামাপা-এর অন্যতম প্রতিযোগী ছিলেন দুর্নিবার সাহা। তাঁর দ্বিতীয় বিয়েতে নজিরবিহীন কটাক্ষ দুর্নিবারের একদা সহকর্মীর।

Soumya Chakraborty Commented on Durnibar Saha marraiage

দুর্নিবারের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গ কটাক্ষ সারেগামাপা বিজেতা সৌম্যর। গ্রাফিক: সৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৯:৪৪
Share: Save:

দু’বছরের ব্যবধানে দু’বার বিয়ের পিঁড়িতে গায়ক দুর্নিবার সাহা। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আগেই নাকি পরকীয়ার সম্পর্কে জড়ান দুর্নিবার। পাত্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহকারী মোহর সেন। গায়কের সঙ্গে ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ মোহরের বিয়ে নিয়ে এই মুহূর্তে তুমুল আলোচনা, সমালোচনা সবই চলছে। টলিপাড়ার অনেকেই তাঁদের সমর্থন করলেও সমাজমাধ্যমে একটা বড় অংশের কটাক্ষের মুখে পড়তে হয়েছে দুর্নিবারকে। এ বার তাঁকে দীর্ঘ পোস্ট দেন ২০১৫ সালের সারেগামাপা শোয়ের বিজেতা সৌম্য চক্রবর্তী।

দুর্নিবার ও সৌম্য একই বছরের প্রতিযোগী ছিলেন। ফাইনালেও দু’জনের মধ্যে বেশ টক্কর চলে। শেষমেশ সেরার সেরা হন বাঁকুড়ার সৌম্য। সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘পরিণত প্রেমের বিয়ে আর সওদা দুটো আলাদা জিনিস!! মানুষ পরিণত প্রেমের নয়, সওদার সমালোচনা করে….বেশ করে!! উচিত করে!’’ সেখান থেকেই সূত্রপাত। শিল্পীর এ হেন পোস্ট দেখে দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেন অনেকেই। তিনি ও দুর্নিবার সমকক্ষীয় বলে মন্তব্য করেন এক অনুরাগী। তাতেই প্রায় ফুঁসে ওঠেন সৌম্য উত্তর দেন গায়ক।

তিনি নিজের মন্তব্যবাক্সে লেখেন, ‘‘আমার সাথে উক্ত আর্টিস্টের দয়া করে যোগসূত্র স্থাপন করো না! …. আমি চার বছর লিভ ইন করে মিডিয়া ডেকে তার পর বিয়ে করে, তার পর ছয় মাস পরে ডিভোর্স করে, আবার বিয়ের পিঁড়িতে বসিনি। গায়কটির প্রতি অকুণ্ঠ ভালোবাসা আছে, ব্যক্তিটিকে আমি চিনি না। চিনতে চাইও না… তার ব্যক্তিগত জীবন নিয়ে আমার কিচ্ছু এসে যায় না। আমি সাধারণ মানুষদের পক্ষে কথাগুলো লিখলাম….’’।

সৌম্যর ফেসবুক পোস্ট।

সৌম্যর ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

সৌম্যর নিজের ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটা কম যায়নি। সারেগামাপা জেতার পরই নিজের প্রেমিকা রূপসাকে বিয়ে করেন। কিন্তু সেই সম্পর্ক দেড় বছরের মাথায় ভেঙে যায়। তার পর পাঁচ বছর কোনও সম্পর্কে জড়াননি। তবে এখন ফের সৌম্য জীবনে প্রেমের ছোঁয়া। তাঁর প্রেমিকা ঋত্বিকা চক্রবর্তী। তাই দুর্নিবারের সঙ্গে তাঁর তুলনা টানায় সৌম্য নিজের সাফাই দিয়ে লেখেন, ‘‘আমার প্রেম ছিল আড়াই-তিন মাসের। যাচাই না করে তাড়াহুড়োয় বিয়ে করেছিলাম। সম্পর্ক ভেঙেছিল দেড় বছরের মাথায়। তার পর ২০১৯ থেকে সিঙ্গল ছিলাম... এত দিনে এনগেইজড। আমার প্রেম নিয়ে কেউ ট্রোল করে না। কারণ লোকজন জানে কী ভাবে ভেঙে আমি পাঁচ বছর নিজেকে জুড়েছি। এবং কারও পিএ ডিএ-কে সিঁড়ি বানাইনি। দীর্ঘ আট বছরের সবচেয়ে প্রিয় বান্ধবী আজ আমার জীবন গতিময় করেছে। আমার সিঁড়ি নয়, ঋত্বিকা চক্রবর্তী (সৌম্যের প্রেমিকা) আমার একবুক মুক্ত প্রশ্বাস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE