Advertisement
১১ মে ২০২৪
Saayoni Ghosh

Saayoni: রাজনীতিতেও ‘পুষ্পা’! শাসক দলের জয়ে ছবির স্লোগানের ধাঁচেই জয়ধ্বনি সায়নীর

বিয়ে থেকে রিল ভিডিয়ো- এত দিন এই সীমাতেই আটকে ছিল দক্ষিণী ছবির রাজপাট। পুরভোটে শাসক দল নিরঙ্কুশ জয় পেতেই সেখানেও জায়গা করে নিল অল্লু অর্জুনের সুপারহিট ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর বিখ্যাত সংলাপ, ‘...ঝুঁকেগা নহি!’ সেই স্লোগানেই বাজিমাত করলেন তারকা-রাজনীতিবিদ সায়নী ঘোষ।

সায়নী ঘোষ

সায়নী ঘোষ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৫:৩৫
Share: Save:

ফিল্মি মহল্লা ছেড়ে শেষমেশ রাজনীতিতেও ঢুকে পড়ল ‘পুষ্পা’! এবং যথারীতি এল, দেখল, জয়ও করল।

বিয়ে থেকে রিল ভিডিয়ো- এত দিন এই সীমাতেই আটকে ছিল দক্ষিণী ছবির রাজপাট। পুরভোটে শাসক দল নিরঙ্কুশ জয় পেতেই সেখানেও জায়গা করে নিল ছবির বিখ্যাত সংলাপ, ‘...ঝুঁকেগা নহি!’ সেই স্লোগানেই বাজিমাত করলেন তারকা-রাজনীতিবিদ সায়নী ঘোষ। দলের জয় উদযাপনে বেরিয়েছিলেন অভিনেত্রী। ‘দিদি’ ঝড়ে বিপর্যস্ত বিরোধীদের দিকে কটাক্ষ ছুঁড়েছেন। চেনা স্লোগানে শুধু নামের বদল ঘটিয়ে।

কী ভাবে? ছবিতে পুষ্পারাজ বলেছিল, ‘ম্যায় ঝুঁকেগা নহি।’ তার জায়গায় এসেছেন মুখ্যমন্ত্রী। যাঁর নাম নিয়ে সায়নীর স্লোগান, ‘মমতা ঝুকেগাঁ নহি!’ মাথার উপরে খোলা আকাশ। ঝলমলে রোদ। হুড খোলা গাড়ি চেপে রোড শো-তে অভিনেত্রী। অবিকল পুষ্পারাজের ভঙ্গি।

এত দিন মিম থেকে হুমকিতে জয় জয়কার ছিল ‘শোলে’র গব্বর সিং-এর সংলাপ, ‘ইয়ে হাত মুঝে দে দে ঠাকুর!’ একুশে এসে নতুন প্রজন্ম খুঁজে পেয়েছে স্পর্ধার নতুন ভাষা। ‘পুষ্পা’র দৌলতেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saayoni Ghosh Pushpa: The Rise TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE