Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sara Ali Khan

Sara Ali Khan: ভবিষ্যতে আর কখনও সারার শৈশবের ছবি নেটমাধ্যমে দেব না, ক্ষোভ প্রকাশ সাবার

সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতার কন্যা সারার প্রথম জন্মদিনে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে সোমবার শেয়ার করেছেন সাবা।

সারার ছবি পোস্ট করতে চাইছেন না সাবা।

সারার ছবি পোস্ট করতে চাইছেন না সাবা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৬
Share: Save:

ছবিকে বলা যেতে পারে স্মৃতিপট। যে কোনও ছবি আসলে হারানো সময়ের দলিল, এবং এই কারণেই আমরা বারবার ফিরে যাই ছবির কাছে। সম্প্রতি এমনই এক অতীত জীবনের ছবি শেয়ার করে ফেলে আসা সময়ের স্মৃতিচারণা করলেন অভিনেতা সইফ আলি খানের বোন সাবা আলি খান। সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতার কন্যা সারার প্রথম জন্মদিনে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে এই সোমবার শেয়ার করেছেন সাবা।

ছবিতে দেখা যাচ্ছে সইফের কোলে তাঁর আদরের মেয়ে সারা। এক বছরের সারা একটি সাদা জামার ওপরে নীল ডেনিমের পোশাক পরে আছেন। চুল দু’ দিকে দুটি ঝুঁটি করে বাঁধা। সইফ পরে আছেন একটি চেক কাটা নীল শার্ট, এবং কালো রোদ চশমা। আদরের ভাইঝির সঙ্গে ছবি দিয়ে সাবা লিখেছেন, ‘ওয়াটারমার্ক... ছবি নষ্ট করে দেয়।’ তিনি এও লিখেছেন যে নেটাগরিকদের তিনি বিশ্বাস করেন, তাই তিনি একান্তই ওয়াটারমার্ক না দিতে হলে ছবিতে দেবেন না।

তবে সম্প্রতি সাবার বিশ্বাস ভঙ্গ করে একটি ফ্যানপেজ ছবির ঋণস্বীকার না করে সেটি শেয়ার করায় তিনি যথেষ্ট দুঃখ পেয়েছেন। এই ঘটনার কড়া নিন্দা করে তিনি লিখেছেন যে ভবিষ্যতে আর কখনও তিনি সারার শৈশবের ছবি ভাগ করে নেবেন না। এর পরে তিনি যা ছবি পোস্ট করেছেন সবেতেই ওয়াটারমার্ক দিয়েছেন। মাঝেমধ্যেই সাবা নিজের পরিবারের অ্যালবাম থেকে ছবি ভাগ করে নেন। এর আগেও তিনি মা-বাবা শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পটৌডি, ভাই সইফ, বোন সোহা, এবং বৌদি করিনার সঙ্গে ছবি পোস্ট করেছে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Saba Ali Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE