Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Saba Azad

হৃতিক না অন্য কারও স্মৃতি? পুরনো ফোনটা কেন ফেলতে চান না সাবা?

পুরনো ফোনে কী মধু আছে, তা সাবাই জানেন। অনেকেই জানতে চান, নতুন মডেল কবে কিনবেন? এ বার গুছিয়ে জবাব দিলেন অভিনেত্রী।

এখনও জনসমক্ষে পুরনো ফোন ব্যবহার করতে  লজ্জা নেই  সাবার:

এখনও জনসমক্ষে পুরনো ফোন ব্যবহার করতে লজ্জা নেই সাবার: ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৭:০৮
Share: Save:

অনেকে ভাবেন, তারকা মাত্রেই মাটিতে পা পড়ে না। তেমনটা যে সত্যি নয়, বুঝিয়ে দিলেন হৃতিক রোশনের প্রেমিকা সাবা আজাদ। এখনও জনসমক্ষে পুরনো ফোন ব্যবহার করতে তাঁর লজ্জা নেই। জানান, তিনি যেমন তেমনটাই জনসমক্ষে তুলে ধরেন, তার বাইরে জাহির করার কিছুই নেই। ফোনটা তত দিনই ব্যবহার করবেন যত দিন না হারায়!

Advertisement

সব সময় হাতে তাঁর একই ফোন দেখে আসছেন অনুরাগীরা। তাই প্রশ্ন উঠেছে স্বাভাবিক ভাবেই। কী আছে সেই ফোনে, যা ছাড়তেই চান না সাবা? জল্পনা চলে, হৃতিকের সঙ্গে তাঁর প্রথম কথা কি এই ফোনেই? হয়তো রয়েছে কোনও মূল্যবান স্মৃতি, তাই হয়তো নতুন ফোন কেনেন না হৃতিক-প্রেয়সী! সত্যিটা শেষমেশ ফাঁস করলেন সাবাই।

একাধারে অভিনেত্রী অন্য দিকে নিজের গানের ব্যান্ড চালান তিনি। ব্যস্ততা নিত্যসঙ্গী। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি দিয়ে ভাগ করে নিলেন নতুন ছবির খবর। জানালেন, শুটিং শেষ হচ্ছে ‘মিনিমাম’-এর। সে ছবিতে ফরাসি মেয়ের চরিত্রে সাবা। চরিত্রের নাম লওরি। বেলজিয়ামে ছবির সেট থেকে অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তাঁর অভিনীত চরিত্র লওরির। সেই সঙ্গে মজাদার জবাব দিলেন বহু দিন ধরে পাওয়া সেই প্রশ্নেরও। জানালেন, তাঁকে অনেকেই জিজ্ঞেস করেছেন, “পুরনো ফোনটা আর কত দিন?”

অভিনেত্রী বললেন, “হ্যাঁ! আমার পুরনো সেলফোন, তাই না? নতুন ফোন আমি যে কোনও সময় কিনতে পারি। কিন্তু তা বলে পুরনোটা ফেলছি না। তত দিন অবধি সঙ্গে রাখব যত দিন না ফোনটা খারাপ হচ্ছে বা সারানোর অবস্থায় আর থাকবে না। অথবা হারিয়ে গেলে তো গেলই। তা ছাড়া পুরনোটা খুব ভাল চলছে এখনও, সেই অবস্থায় নতুন কেনার পক্ষপাতী আমি নই।”

Advertisement

সেই সঙ্গে সাবা আরও জানান, এটাই তিনি। তা বলে সবাইকে বলছেন না পুরনো জিনিস আঁকড়ে বসে থাকতে। বললেন, “প্লিজ নিজের কষ্টের উপার্জন যেখানে মন চায় সেখানেই ব্যয় করো তোমরা।”

নেটব্যবহারকারীদের অনেকেই সাবার মন্তব্য সমর্থন করলেন। ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা। আলোচনা চলল মন্তব্যে, “তারকা হয়েও কী সাধারণ জীবনযাত্রা!” কেউ লিখলেন, “ভাল লাগল আপনার কথা।”

বহু দিন ধরে বলিপাড়ায় কানাঘুষো চলেছে হৃতিক আর সাবার সম্পর্ক নিয়ে। প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই একসঙ্গে দেখা যাচ্ছিল হৃতিক আর সাবাকে। কিছু দিন আগেই অবশ্য সম্পর্কে শিরোপা দিয়েছেন জুটিতে। জানিয়েছেন, প্রেম করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.