• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জাহিরের সঙ্গেই ‘এনগেজড’ সাগরিকা

Zaheer Khan & Sagarika Ghatge
জাহির খান এবং সাগরিকা ঘাটগে।ছবি: টুইটারের সৌজন্যে।

‘চক দে ইন্ডিয়া’র প্রীতি সবরবাল ওরফে সাগরিকা ঘাটগেকে মনে আছে?

‘চক দে গার্ল’ হিসাবেই যাঁর পরিচিতি টিনসেল টাউনে। যিনি ওই ছবিতে হবু বয়ফ্রেন্ড পেশায় জাতীয় দলের ক্রিকেটারকে প্রত্যাখান করেছিলেন। সেটা ছিল রিল লাইফ। কিন্তু, রিয়েল লাইফে অভিনেত্রী সাগরিকা এনগেজড হলেন ভারতীয় জাতীয় দলের এক ক্রিকেটারের সঙ্গেই।

পাত্রটি কে?

আরও পড়ুন: ‘দ্য কপিল শর্মা শো’-এর বিরুদ্ধে জোক চুরির অভিযোগ!

দিল্লি ডেয়ারডেভিলস দলের অধিনায়ক জাহির খান। সর্ব সমক্ষে সাগরিকা এবং জাহির জানিয়ে দিলেন, তাঁরা এনগেজড। শনিবার রাতটা তাঁদের জীবনে স্পেশ্যাল হয়ে থাকল। এত দিন আড়ালে-আবডালে চলছিল প্রেম-পর্ব। যুবরাজ-হেজেল কিচের বিয়েতে জাহির-সাগরিকাকে একসঙ্গে দেখা যাওয়ার পরেই গুঞ্জন ছড়িয়েছিল।

মাঝে এক সাক্ষাৎকারে জাহির-সঙ্গিনী পরোক্ষে স্বীকারও করে নিয়েছিলেন দু’জনের সম্পর্কের কথা। তবে আর রাখঢাক নয়। নিজের জীবনসঙ্গিনীকে সর্বসমক্ষে স্বীকৃতি দিয়েই দিলেন জাতীয় দলের প্রাক্তন এক নম্বর পেসার। শনিবার রাতে নিজের টুইটার প্রোফাইলে জাহির লেখেন, ‘স্ত্রী-র পছন্দ নিয়ে কখনও হাসা উচিত নয়। কারণ সেই পছন্দের মধ্যে তুমিও পড়ো। পুরো জীবনের সঙ্গী! এনগেজড।’

জাহির টুইটারে তাঁর সঙ্গে এনগেজমেন্টের কথা জানানোর পরেই সাগরিকাও একটি টুইট করেন। সেখানে তিনি জাহিরের সঙ্গে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করে লেখেন, ‘পার্টনারস ফর লাইফ! এনগেজড!’ এনগেজমেন্টের কথা প্রকাশ্যে জানালেও কবে পার্টি দিচ্ছেন, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন