Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Bollywood: করিনার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যেত এই নায়কের, তাঁর সঙ্গেই আরও এক বার কাজ করবেন সইফ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ জুলাই ২০২১ ২২:২৩
সইফ আলি খান এবং করিনা কপূর খান।

সইফ আলি খান এবং করিনা কপূর খান।

প্রায় কুড়ি বছর পরে আবার এক ছবিতে কাজ করতে চলেছেন হৃতিক রোশন এবং সইফ আলি খান। বিখ্যাত দক্ষিণী ছবি ‘বিক্রম বেদা’-এর পুনর্নির্মাণ হবে বলিউডে। সেই ছবিতেই এক সঙ্গে কাজ করবেন হৃতিক এবং সইফ। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে পারে এই ছবি।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল তামিল ছবি ‘বিক্রম বেদা’। সেই ছবিতে অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। মাধবনকে দেখা গিয়েছিল একজন পুলিশ অফিসারের চরিত্রে। গ্যাংস্টারের ভূমিকায় ছিলেন বিজয় সেতুপতি। হৃতিক এবং সইফকে কোন চরিত্রে দেখা যাবে, সে বিষয়ে যদিও এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। কিন্তু ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির কাজ।

২০০২ সালে ‘না তুম জানো না হম’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক এবং সইফ। তার পরে আবার এই ছবিতে ফিরে আসছে সেই জুটি।

Advertisement
হৃতিক রোশন এবং সইফ আলি খান।

হৃতিক রোশন এবং সইফ আলি খান।


সইফের স্ত্রী করিনা কপূর খানের সঙ্গেও একাধিক ছবিতে কাজ করেছেন হৃতিক। এক সময় দু’জনের সম্পর্কের গুঞ্জন শোনা যেত ইন্ডাস্ট্রির আনাচে কানাচে। ২০০১ সালে কর্ণ জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। তখন থেকেই রটতে থাকে দুই অভিনেতার কাছে আসার গল্প। এর পরেও ‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি করোগি’-র মতো ছবির সুবাদে সেই ঘনিষ্ঠতাই নাকি প্রেমে পরিণত হয়েছিল। শোনা যায়, সেই সময় বিবাহিত হৃতিকের পরিবারের অনুরোধে তাঁর জীবন থেকে সরে আসেন করিনা। অভিনেত্রী যদিও হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জনকে অস্বীকার করেন। হৃতিকও কখনও এ বিষয়ে কথা বলেননি। কিন্তু পুরনো সেই বিতর্কের কারণে হৃতিক এবং সইফের জুটি দেখতে বলিউড প্রেমীরা যে মুখিয়ে থাকবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement