Advertisement
১৭ জুলাই ২০২৪
Saif Ali Khan

করিনার নাম লেখা ট্যাটু মুছে ফেললেন সইফ! তবে কি দাম্পত্যে ফাটল? তোলপাড় সমাজমাধ্যম

দাম্পত্যের ১১ বছর পার। কিছু দিন আগে পর্যন্ত দেখা গিয়েছে তাঁদের সম্পর্কে উষ্ণতা কমেনি এতটুকু। হঠাৎ সইফের এই সিদ্ধান্তের কারণ কী?

Saif Ali Khan removes the tattoo of wife Kareena Kapoor Khans name

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৯:৩৯
Share: Save:

নিজের হাত থেকে করিনার নাম লেখা ট্যাটু মুছে ফেললেন সইফ আলি খান? এই প্রশ্নে তোলপাড় সমাজমাধ্যম। সম্পর্কের গোড়ার দিকে সইফ তাঁর বাঁ হাতে করিনার নাম লেখা ট্যাটু করিয়েছিলেন। কিন্তু সম্প্রতি সইফের একটি ছবি সমাজমাধ্যমে আসতেই দেখা গিয়েছে সেই ট্যাটু উধাও! পরিবর্তে জায়গা দখল করেছে নতুন একটি ট্যাটু। করিনার নাম সরিয়ে নতুন নকশা করা হয়েছে, না কি নামের উপরেই নতুন ডিজ়াইন করে তা ঢেকে দেওয়া হয়েছে, তা বিশদে জানা যায়নি এখনও।

তবে সইফের নতুন ট্যাটু দেখা মাত্রই উদ্বেগ প্রকাশ করেছেন একাংশ। বিশেষত অনুরাগীদের আশঙ্কা, তা হলে কি দাম্পত্যে ফাটল দেখা গিয়েছে? তাঁদের অনুমান, পারস্পরিক বোঝাপড়ার সমস্যার জেরেই করিনার ট্যাটু সরিয়ে ফেলেছেন সইফ। কিন্তু কয়েক দিন আগেও জুটির ঘনিষ্ঠ ভিডিয়ো প্রকাশ্যে এসেছিল। নিজেদের কর্মক্ষেত্রে যাওয়ার আগে চুম্বনের ভিডিয়ো প্রশংসা কুড়িয়েছিল। দাম্পত্যের ১১ বছর পার, তবুও সম্পর্কে উষ্ণতা কমেনি এতটুকু। তা হলে হঠাৎ কী এমন ঘটল?

সূত্রের খবর, বর্তমানে সইফের একটি ছবির শুটিং চলছে। ছবিতে সইফ অভিনীত চরিত্রের এই বিশেষ ট্যাটু রয়েছে। স্পষ্টতই, শুধু মাত্র চরিত্রের প্রয়োজনেই এই ট্যাটু করিয়েছেন বলি অভিনেতা। জানা গিয়েছে, সইফের হাতে করিনার নাম লেখা ট্যাটু রয়েছে যথাস্থানে। করিনার নামের উপরেই এই সাময়িক ট্যাটু করা হয়েছে। শুটিং শেষ হলে নতুন ট্যাটু মুছে ফেলা হবে এবং পুণরায় করিনার নাম লেখা ট্যাটুর দেখা মিলবে সইফের হাতে। বলা বাহুল্য, সইফ-করিনার দাম্পত্য আজও অটুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE