Advertisement
৩০ মে ২০২৪
saif ali khan

Saif Ali Khan-Rani Mukherji: ‘জঘন্যতম!’ রানিকে চুম্বনের অভিজ্ঞতা নিয়ে মন্তব্য সইফের

আগামী শুক্রবার, ১৯ নভেম্বর মুক্তি পাবে ‘বান্টি অউর বাবলি ২’। তার আগে মুখোমুখি রানি এবং সইফ। ১৭ বছরের সম্পর্কে শান দিলেন দু'জনে।

একাধিক ছবিতে এই জুটির প্রেমের জাদু রসিয়ে উপভোগ করেছেন বলিপ্রেমী দর্শক।

একাধিক ছবিতে এই জুটির প্রেমের জাদু রসিয়ে উপভোগ করেছেন বলিপ্রেমী দর্শক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ২১:৩৭
Share: Save:

আগামী শুক্রবার, ১৯ নভেম্বর মুক্তির অপেক্ষায় থাকা ছবিতে তাঁরা বান্টি এবং বাবলি। ‘বান্টি অউর বাবলি ২’ পর্দায় উঠে আসার আগেই ১৭ বছরের সম্পর্ক ঝালাই করে নিলেন রানি মুখোপাধ্যায় এবং সইফ আলি খান। শান দিলেন বন্ধুত্বেও।

‘হম তুম’, ‘তা রা রম পম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’- একাধিক ছবিতে এই জুটির প্রেমের জাদু রসিয়ে উপভোগ করেছেন বলিপ্রেমী দর্শক। এ বার দেখার, কেমন আছে সেই দুর্দান্ত রসায়ন!

ইউটিউব চ্যানেলে জমাটি আড্ডা বসল দু'জনের। ফিরে এল ‘হম তুম’-এর দিনগুলোর গল্প। এবং সেখানেই সইফের জবানিতে উঠে এল ১৪ বছর আগের এক মজাদার ঘটনা।

ইতিমধ্যে মাঝের দেড় দশকে দুই বন্ধুর সম্পর্কে জুড়ে গিয়েছে নয়া মাত্রা। রানি-সইফ এখন আদিরার মা এবং তৈমুরের বাবা। ভাব হয়ে গিয়েছে সন্তানদেরও। ফলে মা এবং বাবার পুরনো বন্ধুত্ব এখনও অটুট। কাট টু ১৪ বছর আগের সেই দিন।

সইফ-রানির চুম্বনের অভিজ্ঞতা

সইফ-রানির চুম্বনের অভিজ্ঞতা

‘হম তুম’ টাইটেল গানের দৃশ্যের শ্যুটিং। সকালে সেটে গিয়ে রানি সহ-অভিনেতা সইফের সঙ্গে খুবই মিষ্টি করে কথা বলছেন। কুশল সংবাদ নেওয়া থেকে শুরু করে সেটে আসার সময়ে গাড়িতে তাঁর সময় কেমন কেটেছে— নানাবিধ প্রশ্ন। এবং সইফ হতভম্ব। খানিক পরেই আসল বিষয়ের অবতারণা করলেন রানি। সইফের কাছে তাঁর আবদার, ‘‘তুমি বলে দাও যে তুমি চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’’ নায়কের সোজা সাপ্টা জবাব, ‘‘না যে, আমি এ সব করতে পারব না। আমাকে আমার বস নির্দেশ দিয়েছেন।’’ রানি বললেন, ‘‘আমার মনে হয় না যে আমি পর্দায় চুমু খেতে সাবলীল।’’
এর পরে আরও দু’এক বার তাঁকে বোঝানোর পরে রানি রাজি। তবে প্রবল অনিচ্ছা সহ!

১৪ বছর পরে সেই গল্পই উঠে এল দু'জনের আড্ডায়। হেসে লুটোপুটি সইফ এবং রানি। এবং নতুন 'বান্টি'র সংযোজন, ‘‘তার পরে আমরা যে চুমু খেলাম, সেটি ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সব থেকে খারাপ।’’ রানির দাবি, তিনি অত্যন্ত অস্বস্তি বোধ করছিলেন। পরক্ষণেই সইফের ব্যাখ্যা , ‘‘তুমি অস্বস্তিতে ছিলে বলে আমারও অস্বস্তি হচ্ছিল।’’

কিন্তু পর্দায় সে সব বোঝা গিয়েছিল কি একটুও? বোধ হয় না। তা না হলে এখনও বলি-রোমান্সের জমাটি উদাহরণ হয়ে টিকে যায় 'হাম তুম'?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saif ali khan Rani Mukerji Bunty Aur Babli 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE