Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abhishek Bachchan

Abhishek Bachchan: আদিত্যের সঙ্গে বিবাদের কারণেই ‘বান্টি অউর বাবলি’-কে নাকচ করেছেন অভিষেক?

২০১৯ সালে রানি জানিয়েছিলেন, তাঁর সঙ্গে অভিষেককেও ‘বান্টি অউর বাবলি’-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু অভিষেক রাজি হননি।

অভিষেক-আদিত্যর তরজা

অভিষেক-আদিত্যর তরজা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৯:৪৪
Share: Save:

তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙার পরে আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ে হয় রানি মুখোপাধ্যায়ের— না, এই কারণে ‘বান্টি অউর বাবলি ২’-কে নাকচ করেননি অভিষেক বচ্চন। আদিত্যর সঙ্গে বিবাদের কারণে ২০০৫ সালের জনপ্রিয় ছবির সিক্যুয়েল থেকে সরে দাঁড়িয়েছেন অভিষেক।

সইফ আলি খান, রানি মুখোপাধ্যায়, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী ওয়াঘ অভিনীত, বরুণ শর্মা পরিচালিত যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী শুক্রবার, ১৯ নভেম্বর। ২০০৫ সালের ‘বান্টি অউর বাবলি’ ছবিতে সইফের জায়গায় অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন। ২০১৯ সালে এই ছবির ঘোষণা হওয়ার পর দেখা যায়, ‘বান্টি’ বদলে গিয়েছে। অভিষেকের জায়গা নিয়েছে সইফ।

কারণ কী?

২০১৯ সালে রানি জানিয়েছিলেন, রানির সঙ্গে অভিষেককেও ‘বান্টি অউর বাবলি’-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু অভিষেক রাজি হননি। তাঁর জন্য যে সকলের মন খারাপ করবে, সে কথাও জানিয়েছিলেন রানি।

সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, আদিত্যর সঙ্গে বিবাদের কারণেই অভিষেকের এই প্রস্তাব ফিরিয়েছিলেন তিনি। ‘ধুম ৩’ ছবির শ্যুটিংয়ের সময়ে আমির খানের জন্য বার বার চিত্রনাট্য বদলে ফেলছিলেন পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য। সে সব মেনে নিলেও ছবির ক্লাইম্যাক্সের শ্যুটিংয়ের দিন বাক্‌বিতণ্ডা শুরু হয় দু’জনের মধ্যে। অভিষেকের অভিযোগ ছিল, ক্লাইম্যাক্স শ্যুটিংয়ের দিন সেটে গিয়ে তিনি জানতে পারেন, সেই দৃশ্যটি পুরোপুরি বদলে ফেলা হয়েছে, কিন্তু তাঁকে কোনও খবর দেওয়া হয়নি।

এই ঘটনার পর থেকে আদিত্যের সঙ্গে আর কোনও ছবি করেননি অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE