• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করিনার দিকে নজর! কপিল শর্মার উপর চটে গেলেন সইফ

Saif Ali Khan scolds Kapil Sharma for flirting with Kareena Kapoor
বাঁ দিকে কপিল এবং ডান দিকে সইফ।

কমেডিয়ান কপিল শর্মার উপর বেজায় রেগে গেলেন সইফ আলি খান। স্ত্রী করিনা কপূরকে নিজের অনুষ্ঠানে ডেকে কপিলের ফ্লার্ট করার ঘটনায় খানিক ক্ষুব্ধই তিনি। 

শুক্রবার মুক্তি পেয়েছে সইফের ছবি ‘জওয়ানি জানেমন’। আর সেই ছবির প্রচারেই কপিলের অনুষ্ঠানে এসে  কমেডিয়ান কপিলকে সইফের প্রশ্ন, “তোমার বিয়ে হয়ে গিয়েছে না? কেন জিজ্ঞাসা করছি বল তো? আমার স্ত্রী করিনা তোমার অনুষ্ঠানে এসেছিল কিছু দিন আগে। তা দেখলাম পুরো শো জুড়েই তোমার নজর ওর দিকেই ছিল।”

অন্য কেউ হলে হয়ত, ছোটে নবাবের ‘হুঙ্কারে’ খানিকটা ভয়ই পেয়ে যেতেন। কিন্তু কপিল মানেই একরাশ মজা। তাই স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই হাসতে হাসতে কপিলের উত্তর, “না স্যর, করিনা বলে নয়। আমি সবার স্ত্রীদের সঙ্গেই এমন ব্যবহারই করে থাকি।”

দেখুন কী হয়েছে 

 

আরও পড়ুন-‘বহত ধামাকাদার’, টিম বাসে কো-স্টারকে চুম্বন রণবীরের

সইফের সঙ্গে তব্বুও এসেছিলেন ওই অনুষ্ঠানে। তব্বুর উচ্চতাও নিয়েও ঠাট্টা করতে শুরু করেন কপিল। তব্বুকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আপনি কি হিল জুতো পরেই জন্ম নিয়েছিলেন?” সইফকে জিজ্ঞাসা করেন, কোনওদিনও সোশ্যাল মিডিয়ায় কাউকে ‘এটা শেয়ার করলে আপনার ভাগ্য ভাল যাবে’ মার্কা মেসেজ পাঠিয়েছেন কি না? উত্তরে সইফ বলেন, হ্যাঁ, ছোটে নবাবও করেছেন এমনটা। যদিও জীবনে একবারই।

আরও পড়ুন- কাশ্মীরি পণ্ডিতরা ভিখারি নন, তাঁরা সরকারের কাছে হাত পাতেননি, বললেন বিধু বিনোদ চোপড়া

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন