Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Saif Ali Khan

সাধারণত পুরুষরা ভুল করেন মহিলারা নন, তাই সইফও আমার কাছে ক্ষমা চায়: করিনা

‘‘সোহার অভিধানে এক সময় ‘ক্ষমা’ শব্দটা ছিল। কিন্তু তারপর সেই পাতাটা ছিঁড়ে উড়ে গিয়েছে।’’

দু’জনের গোপন কথা আবার ফাঁস করলেন করিনা।

দু’জনের গোপন কথা আবার ফাঁস করলেন করিনা। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ১৯:১৮
Share: Save:

তা সে যতই বিখ্যাত-কাপল হন না কেন, করিনা কপূর খান এবং সইফ আলি খানও ঝগড়া করেন। অন্য যুগলদের মতোই তাঁদের ঝগড়াও মিটে যায়। কিন্তু ঝগড়া মেটাতে কে আগে উদ্যোগ নেন? এই প্রশ্নের উত্তর দিয়েছেন করিনা।
হালে নিজের চ্যাট শোয়ে করিনার অতিথি হয়ে এসেছিলেন কুণাল খেমু। তাঁর এবং সোহা আলি খানের ঝগড়ায় কে প্রথম ক্ষমা চান, সেই কথাই জানতে চেয়েছিলেন করিনা। উত্তরে কুণাল বলেন, ‘‘সোহার অভিধানে এক সময় ‘ক্ষমা’ শব্দটা ছিল। কিন্তু তারপর সেই পাতাটা ছিঁড়ে উড়ে গিয়েছে। যদি কখনও সেটা খুঁজে পাওয়া যায়, দেখে মনে হয় কী বিস্ময়কর একটা জিনিস!’’ কুণালের বক্তব্য সোহা প্রায় কখনও নিজের ভুল স্বীকার করেন না, ক্ষমাও চান না। মানে, সব সময় কুণালকেই ঝগড়া মেটাতে হয়।
কুণালও এর পর করিনাকে পাল্টা একই প্রশ্ন করেন। তার উত্তরে করিনা বলেন, যখনই ঝগড়া হয়, প্রথমে ক্ষমা চান সইফই। তবে এর পিছনে আরও একটা কারণও বলেছেন করিনা। তাঁর দাবি, সাধারণত পুরুষরাই ভুল করেন। মহিলারা নন। ফলে সইফও যে ক্ষমা চাইবেন, সেটাই তো স্বাভাবিক। ‘‘ঘুমোতে তো হবে। তাই পুরুষরা ক্ষমা চেয়ে মিটিয়ে নেয়। সইফও তাই’’, বলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali Khan Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE