• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বৃদ্ধ বয়সে বাড়ি নিয়ে ঝামেলা, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইছেন সায়রা বানু

Dilip Kumar and Saira Banu
বাড়ির সমস্যা মেটাতে সরাসারি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চাইছেন দিলীপ পত্নী সায়রা বানু।

জেল থেকে ফিরতে না ফিরতেই দিলীপ কুমারকে হুমকি দিতে শুরু করে দিয়েছেন ল্যান্ড মাফিয়া সমীর ভোজওয়ানি। টুইটারে এমন অভিযোগই করলেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু।

অভিনেতা দিলীপ কুমারের বাড়ি রয়েছে যে দুটি জমিজুড়ে, সেই জমি দুটি নিজের বলে দাবি করেছিলেন মুম্বইয়ের নামজাদা বিল্ডার সমীর ভোজওয়ানি। আর এই ঝামেলা মেটাতে সরাসারি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চাইছেন দিলীপ পত্নী সায়রা বানু।

বান্দ্রার পালি হিলসে বাংলো রয়েছে ৯৬ বছর বয়সী অভিনেতা দিলীপ কুমারের। রবিবার দিলীপ কুমারের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে সায়রা বানু লিখেছেন, ‘‘সায়রা বানু খানের একটি অনুরোধ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্যার, জেল থেকে ছাড়া পেয়েছে ল্যান্ড মাফিয়া সমীর ভোজওয়ানি। আশ্বাস দেওয়া সত্ত্বেও কোনও পদক্ষেপ করেননি মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস। পেশিশক্তি আর টাকার ভয়ও দেখানো হয়েছে পদ্মবিভূষিতকে। মুম্বইতে আপনার সঙ্গে দেখা করতে চাই।’’

চলতি বছরের শুরুতেই সমীর ভোজওয়ানির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন  দিলীপ পত্নী সায়রা বানু। সেই অভিযোগের ভিত্তিতে জানুয়ারিতেই মুম্বই পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং-এর তরফে সমীর ভোজওয়ানির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছিল। মুম্বই পুলিশের তরফে প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছিল যে, ভুল নথি তৈরি করে অভিনেতা দিলীপ কুমারের বাংলো হস্তগত করতে চাইছে সমীর। ওই জমি মাফিয়ার বাড়িতে তল্লাশি চালিয়েও মুম্বই পুলিশের ইকনমিক অফেন্সেস উইং। তল্লাশি করার পরে ভোজওয়ানির বাড়ি থেকে উদ্ধার হয় বেশ কিছু অস্ত্রশস্ত্র। আর তার পরেই এপ্রিলে গ্রেফতার করা হয় সমীর ভোজওয়ানিকে।

আরও পড়ুন: ‘আজ একটু বেশিই ভেঙে পড়েছি’, বিচ্ছেদের পর লিখলেন নেহা কক্কর

আরও পড়ুন: শ্রীদেবীর মেয়ের পাঁজরে উঁকি মারছে ট্যাটু, এর মানে জানেন?

কিন্তু তাতে যে আখেরে লাভ কিছুই হয়নি, সে কথাও সায়রা বানুর টুইটেই স্পষ্ট।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন