Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Saisha Shinde

Saisha Shinde: আমার প্রেমিক পাইপ বেয়ে উঠে বাথরুমে উঁকি মেরে আমার উপরে নজর রাখত: শায়শা

২০২১ সালের জানুয়ারি মাসে স্বপনীল থেকে শায়শা হন তিনি। নারীদেহ গ্রহণ করেন পোশাক শিল্পী। ‘লক আপ’-এ সেই শায়শা তাঁর জীবনের অন্ধকার সময়ের কথা বললেন। শায়শা জানালেন, তাঁর প্রাক্তন প্রেমিক তাঁকে মানসিক ভাবে অত্যাচার করতেন। সেই সময়ে এক সমকামী পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

২০২১ সালের জানুয়ারি মাসে স্বপনীল থেকে শায়শা হন তিনি।

২০২১ সালের জানুয়ারি মাসে স্বপনীল থেকে শায়শা হন তিনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৬:৩০
Share: Save:

সলমন খানের ‘বিগ বস’-এর পর কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’। ‘বিতর্কিত’ হিসেবে দু’টি অনুষ্ঠানের জোর টক্কর। গত মাস থেকে বারবার শিরোনাম দখল করছে ‘লক আপ’। কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি, অভিনেত্রী নিশা রাওয়াল, পায়েল রোহতগি, মডেল পুনম পাণ্ডে, পোশাক শিল্পী শায়শা শিন্ডে, প্রমুখ— প্রতিযোগীর তালিকাজুড়ে রয়েছেন মূলত বিতর্কিত খ্যাতনামীরাই।

এই অনুষ্ঠানেই পুনম তাঁর এবং তাঁর স্বামী স্যাম বম্বের দাম্পত্য নিয়ে মুখ খুলেছেন। শারীরিক অত্যাচারের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন তাঁর সহ-প্রতিযোগীদের সঙ্গে।

Advertisement

সম্প্রতি মুখ খুললেন শায়শা। ২০২১ সালের জানুয়ারি মাসে স্বপনীল থেকে শায়শা হন তিনি। নারীদেহ গ্রহণ করেন বলিউডের তারকা পোশাক শিল্পী। ‘লক আপ’-এ সেই শায়শা তাঁর জীবনের অন্ধকার সময়ের কথা বললেন। শায়শা জানালেন, তাঁর প্রাক্তন প্রেমিক তাঁকে মানসিক ভাবে অত্যাচার করতেন। সেই সময়ে এক সমকামী পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

শায়শার কথায়, ‘‘আমার প্রাক্তন প্রেমিক আমার বাড়ির কাছে এসে লুকিয়ে থাকত। দেখত, কেউ আমার বাড়িতে কেউ ঢুকছে কিনা। আমায় অবিশ্বাস করত সে। ভাবত, কেউ যদি ঢোকে, ব্যাস, তার মানেই আমার তার সঙ্গে সম্পর্ক আছে। আমাকে হাতেনাতে ধরে নেওয়ার ফন্দি আঁটত। শুধু তা-ই নয়, আমার বাড়ির ছাদে উঠে পাইপ বেয়ে বাথরুমে উঁকি মারত। আমি হস্তমৈথুন করছি কিনা জানার চেষ্টা করত। তা হলেই সেই প্রসঙ্গে আমাকে আরও মানসিক অত্যাচার করতে পারবে, এ রকম মানসিকতা ছিল তার।’’ শায়শার কথায় জানা গেল, প্রাক্তন প্রেমিকের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল না বলেই সমস্যা বাড়তে থাকে। সেই সময়ে শায়শা নিজেকে এক জন সমকামী পুরুষ হিসেবেই চিহ্নিত করতেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন, তিনি সমকামী নন, তিনি রূপান্তরকামী। আর তাই ২০২১ সালে প্রথম বার জনসমক্ষে নিজের লিঙ্গ পরিচয় নিয়ে অকপট হন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.