Advertisement
১৩ জুলাই ২০২৪
Salman Khan

সোনাক্ষীর হবু শ্বশুরের কাছ থেকে ধার নিয়ে ফেরত দেননি সলমন! কত টাকা নিয়েছিলেন তিনি?

জ়াহিরের বাবা, অর্থাৎ সোনাক্ষীর হবু শ্বশুরের থেকে ধারদেনা করে বসে রয়েছেন ‘ভাইজান’। সেই দেনা থেকে মুক্ত হওয়ার বিশেষ ইচ্ছেও নাকি নেই তাঁর!

Salman Khan Admitted Taking loan from Sonakshi sinha Would be father in law

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৯:০৪
Share: Save:

বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিন্‌হা। গত ৭ বছর ধরে অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সোনাক্ষীর হবু স্বামীর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া, জ়াহিরের সঙ্গে তাঁর প্রেম এবং বলিউডে অভিনেত্রীর অভিষেক, সব কিছুর পিছনে রয়েছে সলমন খানের অবদান।

শুধু সোনাক্ষী নয়, জ়াহিরকেও বলিউডে প্রথম সুযোগ করে দেন সলমনই। বোঝাই যাচ্ছে, সোনাক্ষী ও জ়াহির দু’জনের সঙ্গেই ভাল সম্পর্ক অভিনেতার। এ দিকে জ়াহিরের বাবার থেকে ধারদেনা করে বসে রয়েছেন ‘ভাইজান’। সূত্রের খবর, সেই দেনা থেকে মুক্ত হওয়ার বিশেষ ইচ্ছেও নাকি নেই তাঁর!

সোনাক্ষীর হবু স্বামীর পুরো নাম জ়াহির ইকবাল রতনসি। ১৯৮৮-র ১০ ডিসেম্বর জন্ম জ়াহিরের। তাঁর বাবা ইকবাল রতনসি পেশায় এক জন গহনা ব্যবসায়ী। সলমনের সঙ্গে রয়েছে তাঁরও বিশেষ ঘনিষ্ঠতা। জ়াহির ইকবালের বোন এক জন সেলেব্রিটি স্টাইলিস্ট আর ভাই পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়র।

২০১৪-য় সোহেল খানের সঙ্গে সহ-পরিচালক হিসাবে কাজ করতেন জ়াহির ইকবাল। আর তার পরে ২০১৯-এ সলমন খানের প্রযোজনা সংস্থার ছবি ‘নোটবুক’-এ জ়াহিরের প্রথম অভিনয়।

সলমন খানের ছবি ‘দাবাং’ (২০১০) থেকেই সোনাক্ষীরও অভিনয়ের সফর শুরু। সলমন খানের সঙ্গে জ়াহিরের বাবার ঘনিষ্ঠ সম্পর্ক বহু দিনের। সলমনের ছাত্রজীবনের বন্ধু জ়াহিরের বাবা। যখন জ়াহিরকে নিজের প্রযোজিত ছবিতে হিরো হিসাবে নেন, সেই সময় জ়াহিরের বাবার থেকে ধার নেওয়ার বিষয়টি নিজেই জানান সলমন। ‘নোটবুক’ ছবিটি মুক্তির সময় সলমন বলেন, ‘‘ইকবাল আমার ছোটবেলার বন্ধু। সেই সময় ও ছিল আমার ‘ব্যাঙ্ক’। এখনও ২০১১ টাকা পায় আমার থেকে। বেঁচে গিয়েছি যে সুদে-আসলে টাকাটা ফেরত চায়নি। যাক, ওর ছেলেকে হিরো তো করেছি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE