Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Salman Khan

চেহারায় বদল আনতে পারেন সলমন? আলি আব্বাস জাফরের নতুন ছবিতে চ্যালেঞ্জ নিয়ে আসতে পারেন ‘ভাইজান’!

জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে পরিচালক-অভিনেতা জুটির এই নতুন ছবির শ্যুটিং শুরু হবে ২০২৩ সালের মাঝামাঝি সময়ে। ২০২৪ সালের ইদে মুক্তি পাওয়ার কথা।

সলমন খান।

সলমন খান। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৭
Share: Save:

বলিউডে একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। এই ভাটার বাজারে ‘লক্ষ্মীলাভ’ করতে মুখিয়ে রয়েছেন প্রযোজক-পরিচালক থেকে অভিনেতারা। এমন প্রেক্ষাপটে আবারও এক সঙ্গে ফিরছেন সলমন খান ও আলি আব্বাস জাফরের জুটি। ‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো সফল ছবি উপহার দিয়েছে এই অভিনেতা-পরিচালক জুটি। বলিপাড়ায় গুঞ্জন, এই হিট জুটি নাকি আবার ফিরতে চলেছে।

সূত্রের খবর, নতুন ছবি নিয়ে পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে কথাবার্তা চলছে সল্লুভাইয়ের। গত কয়েক মাস ধরে একাধিক ছবি নিয়ে তাঁদের আলোচনা হয়েছে। অবশেষে একটি অ্যাকশন ছবি করতে নাকি রাজি হয়েছেন ‘ভাইজান’?

শোনা যাচ্ছে, নতুন ছবির বিষয়বস্তু খুব চ্যালেঞ্জিং। এই ছবিতে চরিত্রের জন্য চেহারায় অনেক বদল আনতে হবে সলমনকে। ঠিক যেমনটা তাঁকে করতে হয়েছিল ‘সুলতান’ ছবির জন্য। যেখানে এক কুস্তিগিরের চরিত্রে দেখা গিয়েছিল সুপারস্টারকে। মৌখিক ভাবে এই ছবি করতে রাজি হয়েছেন সলমন। তবে ছবির পূর্ণাঙ্গ চিত্রনাট্য পেলেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত তিনি নেবেন।

‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’ সফল হলেও আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ছবি সে ভাবে বক্স অফিস সাফল্য পায়নি। জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে পরিচালক-অভিনেতা জুটির এই নতুন ছবির শ্যুটিং শুরু হবে ২০২৩ সালের মাঝামাঝি সময়ে। ২০২৪ সালের ইদে মুক্তি পাওয়ার কথা।

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবি নিয়ে ব্যস্ত সলমন। সেই সঙ্গে মুক্তির অপেক্ষায় সলমন-ক্যাটরিনা জুটির ‘টাইগার ৩’। এই ছবি ঘিরে দর্শকমহলে যথেষ্ট উন্মাদনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE