Advertisement
১১ মে ২০২৪
Eid 2023

একা নায়ক হয়ে পাত্তা পাচ্ছেন না, জোটই কি রক্ষা করতে পারে খানেদের?

ইদানীং প্রধান চরিত্রে সলমন কিংবা আমির কেউই দর্শকের মন কাড়তে পারেননি। তাঁদের ছবি বয়কট করার আহ্বান তুলেছিলেন বিক্ষুব্ধ জনতা। দাবি ছিল, খানেরা বুড়ো হয়েছেন, তাঁদের দেখতে আর ভাল লাগে না।

Salman Khan and Aamir Khan reunite on the eve of Eid, fans wonder where is Shah Rukh Khan

ইদে এক হলেন আমির, সলমন কিন্তু শাহরুখ বাদ পড়লেন কেন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৪:৪৫
Share: Save:

কারও তিনি ভাই, কারও জান বা প্রাণ। ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ নিজেকে মেলে দিয়েছিলেন বলিউডের ‘ভাইজান’, সলমন খান। যদিও দর্শকের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হল সে ছবি। সলমন অবশ্য ইদের পরবে খোশমেজাজেই ধরা দিলেন। সঙ্গে বাহুবন্ধনে আমির খান। দুই খানের ছবি একসঙ্গে ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশে শুভেচ্ছা জানালেন। কালো কুর্তায় সলমন, নেভি ব্লু টিশার্টে আমির। দু’জনকে একসঙ্গে দেখে দারুণ খুশি অনুরাগীরা। যদিও ফ্রেম যেন ফাঁকা ফাঁকা ঠেকছিল অনুরাগীদের কাছে। আর এক খান কই? সবাই বলতে লাগলেন, “শাহরুখ বাদ পড়লেন কেন?”

দুষ্কৃতীদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়ে ভয়ে গত বছর ইদে ঘর থেকে বেরোননি ‘ভাইজান’। এ বছর নিরাপত্তা জোরদার হয়েছে অভিনেতার চৌহদ্দিতে। রাখতে পারছেন লাইসেন্সপ্রাপ্ত আগ্নেয়াস্ত্রও। তাই এ বছর অনেকটাই স্বাভাবিক ছন্দে সলমন। অন্য দিকে, ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতার পর অভিনয় থেকে দীর্ঘ বিরতি ঘোষণা করেছিলেন আমির। তাঁকেও আবার সলমনের সঙ্গে দেখে জল্পনা শুরু। তবে কি কোনও ছবির জন্য জুটি বাঁধছেন দুই খান?

১৯৯৪ সালে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে আমির আর সলমনকে একসঙ্গে দেখা গিয়েছিল। বিপুল জনপ্রিয় হয়েছিল সেই ছবি। এ বারও কি খানেদের একসঙ্গে পর্দায় আনার কথা ভাবা হচ্ছে? নেটদুনিয়ায় অনেকেই সেই ভাবনার বশবর্তী হয়েই দুই তারকাকে শুভেচ্ছা জানালেন।

ইদানীং প্রধান চরিত্রে সলমন কিংবা আমির কেউই দর্শকের মন কাড়তে পারেননি। তাঁদের ছবি বয়কট করার আহ্বান তুলেছিলেন বিক্ষুব্ধ জনতা। দাবি ছিল, খানেরা বুড়ো হয়েছেন, তাঁদের দেখতে আর ভাল লাগে না। যদিও ‘পাঠান’-এ দুই খান শাহরুখ আর সলমনকে একসঙ্গে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। সেই দিকেই নজর রেখে খানেদের একসঙ্গে করা হতে চলেছে বলে জল্পনা। কিন্তু শাহরুখকেও তাঁদেরই সঙ্গে দেখতে চান দর্শক, এ কথাও ঠারেঠোরে বুঝিয়ে দিলেন সবাই।যদিও শাহরুখ এখন তাঁর পরবর্তী ছবি ‘জওয়ান’ নিয়ে ব্যস্ত। ইদের দিন মন্নতের বারান্দায় এসে ভক্তদের উদ্দেশে হাত নাড়তেও দেখা যায়নি তাঁকে এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE