Advertisement
২৪ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: দক্ষিণী ছবিতে প্রথম বার অভিনয় সলমনের, চমকে দেবে পারিশ্রমিকের অঙ্ক!

যে নায়ক বলিউডের এক একটি ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নেন, সেই সলমন ‘গডফাদার’-এক নির্মাতাদের কাছে কত টাকা চেয়েছেন? টাকার অঙ্ক শুনে চমকে উঠেছেন ভাইয়ের ভক্তরাও। এক সপ্তাহ ধরে সলমন এবং চিরঞ্জীবী শ্যুটি‌ং করবেন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই ছবির কাজ।

সলমন খান

সলমন খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৪:১২
Share: Save:

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী কোনিডেলার সঙ্গে জুটি বেঁধেছেন সলমন খান। প্রথম বা দক্ষিণী ছবির দুনিয়ায় পা দেবেন বলিউডের ‘ভাইজান’। ছবির নাম, ‘গডফাদার’। ইতিমধ্যে চিরঞ্জীবী টুইট করে স্বাগত জানিয়েছেন সলমনকে।

চিরঞ্জীবী লিখেছেন, ‘গডফাদারে আপনাকে স্বাগত জানাই সলমন। আপনি আসার পর সবাই খুব উত্তেজিত। আপনার সঙ্গে পর্দায় কাজ করার জন্য মুখিয়ে আছি। খুবই খুশি আমি। দর্শকেরাও আনন্দ পাবেন।’ লেখার সঙ্গে সলমনের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন দক্ষিণী তারকা।

কিন্তু চমক কেবল এখানে নয়। যে নায়ক বলিউডের এক একটি ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নেন, সেই সলমন নাকি ‘গডফাদার’-এক নির্মাতাদের জানিয়েছেন, এই ছবির জন্য তিনি একটি টাকাও পারিশ্রমিক নেবেন না। অর্থাৎ বিনামূল্যে দক্ষিণী ছবিতে কাজ করতে চলেছেন সলমন।

সূত্রের খবর, ছবির নির্মাতারা সলমনকে বিরাট অঙ্কের পারিশ্রমিক দেবেন বলে স্থির করেছিলেন। কিন্তু চিরঞ্জীবীর প্রতি শ্রদ্ধা এবং ভালবাসার খাতিরে সলমন কোনও টাকা নিতে চাননি। সলমন নাকি বলেছেন, ‘‘আমি এই ছবিতে অভিনয় করতে রাজি। কিন্তু একটি শর্তে। আপনারা আমায় কোনও টাকা দেবেন না।’’

এক সপ্তাহ ধরে সলমন এবং চিরঞ্জীবী শ্যুটি‌ং করবেন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Chiranjeevi South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE