Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiger 3 Update

‘পাঠান’-এর চেনা লুকে শাহরুখ, সঙ্গে সলমন খান! কত দূর এগোল যশরাজের ছবির শুটিং?

গুপ্তচর ব্রহ্মাণ্ডে ফের জুটি বেঁধেছেন ‘পাঠান’ ও ‘টাইগার’। মুম্বইয়ের ফিল্মসিটিতে চলছে ‘টাইগার ৩’ ছবির অ্যাকশন দৃশ্যের শুটিং।

Salman Khan and Shah Rukh Khan

‘পাঠান’ ছবির একটি দৃশ্যে সলমন খান এবং শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৩:৫২
Share: Save:

ফের এক ফ্রেমে শাহরুখ ও সলমন। ‘পাঠান’-এর পর ফের পর্দায় জুটি বাঁধছেন বলিউডের দুই তাবড় খান। যশরাজের পরের ছবির জন্য হাত মিলিয়েছেন পাঠান ও টাইগার। দুই তারকাকে পর্দায় ফের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শক ও অনুরাগীরা। এ বার সেই ইচ্ছেপূরণ হল অনুরাগীদের। প্রকাশ্যে এল শাহরুখ ও সলমনের শুটিংয়ের ভিডিয়ো। সম্প্রতি টুইটারে পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফিল্মসিটির এক সেটে একটি দৃশ্যের শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ ও সলমন। টাইগারের চরিত্রের সাজে সলমন, আর শাহরুখের পরনে পাঠানের পোশাক। মাড আইল্যান্ডে কড়া নিরাপত্তার মধ্যে চলছে ছবির শুটিং।

‘পাঠান’-এর সাফল্যের পরেই জানতে পারা যায়, যশরাজের পরবর্তী ‘টাইগার ৩’ ছবিতে সলমন খানের পাশাপাশি বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। খবর, ‘পাঠান’-এর সাফল্যের পর শাহরুখ ও সলমনকে একসঙ্গে পেতে কোটি কোটি টাকা খরচ করতেও পিছপা হননি যশরাজ কর্তা আদিত্য চোপড়া। শোনা যাচ্ছে, দুই খানকে ফের এক ফ্রেমে আনতে প্রায় ৩৫ কোটি টাকা খরচ করেছেন ওয়াইআরএফের কর্ণধার।

‘টাইগার ৩’ ছবিতে একটি জেল থেকে পালানোর দৃশ্যে একসঙ্গে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও সলমন। খবর, ‘টাইগার ৩’-এর চিত্রনাট্যে এমন একটি দৃশ্য আছে, যেখানে টাইগারকে গারদ থেকে ছাড়ানোর সময়ে সেখানে এসে উপস্থিত হবে বন্ধু পাঠান। সেই অ্যাকশন দৃশ্যেই এক ফ্রেমে ধরা দিতে চলেছেন দুই খান। ‘পাঠান’-এর সাফল্যের পর আরও বড় মাপে ‘টাইগার ৩’ বানাতে চান ওয়াইআরএফ কর্তা। তাই বাজেট নিয়ে কোনও ভাবেই আপস করতে রাজি নন তিনি। যশরাজের ‘স্পাই ইউনিভার্স’, থুড়ি ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’-এর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে ‘টাইগার ৩’। ‘পাঠান’-এর সাফল্যের পর ‘টাইগার ৩’ নিয়ে যথেষ্ট আশাবাদী ওয়াইআরএফ। চলতি বছরের দীপাবলিতেই মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Shah Rukh Khan Tiger 3 YRF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE