Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Tollywood Actor

পরনে পাঞ্জাবি, পুরস্কার হাতে এই খুদেকে চিনতে পারছেন! ইনি কোন অভিনেতা?

অভিনেতারা মাঝেমাঝেই নিজেদের ছোটবেলার ছবি ইনস্টাগ্রামে ভাগ করে থাকেন। এ বার কোন অভিনেতাকে দেখে প্রথমে বুঝতেই পারলেন না দর্শক।

Rwitobroto Mukherjee

চিনতে পারছেন কে এই অভিনেতা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৩:০২
Share: Save:

হাতে ধরা একটি প্রাইজ়। মুখে একগাল হাসি। কপালে ছোট কালো টিপ। ছোট থেকেই ক্যামেরার সামনে পোজ় দিতে যে সিদ্ধহস্ত সে তা এই ছবি দেখে আন্দাজ করা যায়। চিনতে পারছেন এই খুদেকে? বর্তমানে বাংলা সিনেমার চেনা মুখ। শুধু সিনেমা নয়, সিরিজ়েও এখন পরিচিত মুখ তিনি। ছোট থেকেই বাড়িতে অভিনয়ের চর্চা। বাবা টালিগঞ্জের অন্যতম জনপ্রিয় অভিনেতা। অনেক ছোট থেকেই মঞ্চে অভিনয় করে এসেছেন তিনি। বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে?

নিজের ছোটবেলার এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। এই ছবি পোস্ট করা মাত্র ছড়িয়ে পড়ে চারিদিকে। এই ছবি পোস্ট করে ঋতব্রত লেখেন, “বাবার পুরস্কার,আমি হাতে নিয়ে, পাঞ্জাবি পরে, কেতা মেরে ঠিক আছে তো? ছবিটাও বাবাই তুলে দিয়েছে আর সাজিয়ে দিয়েছে মা।” ছবিটি পোস্ট করে অভিনেতা জানতে চেয়েছেন তাঁকে কি এখনও এমনটাই দেখতে লাগে?

অনেকে আবার উত্তরও দিয়েছেন। কেউ লিখেছেন, “হ্যাঁ, এখনও একই রকম দেখতে তোমায়।” আবার কারও মন্তব্য, “কোনও পার্থক্য নেই। এখনও তোমায় একই রকম দেখতে।” ছোটবেলায় তাঁকে যে কতটা মিষ্টি দেখতে লাগত, সে কথাই ফুটে উঠেছে সকলের মন্তব্যে। বর্তমানে ঋতব্রত পড়াশোনার পাশাপাশি সিনেমা, সিরিজ় নিয়ে ব্যস্ত। সঙ্গে চলছে নাটকের মহড়াও। তাঁর বাবা শান্তিলাল মুখোপাধ্যায় বহু বছর ধরে পেশাদার অভিনেতা হিসাবে কাজ করে চলেছেন এই ইন্ডাস্ট্রিতে। কিছু দিন আগে ‘সাবাশ ফেলুদা’ সিরিজ়ে ঋতব্রতকে তোপসে চরিত্রে দেখেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE