Advertisement
০২ মে ২০২৪
Salman Khan Kolkata Concert

১৩ মে কলকাতায় সলমনের শো, আর কারা থাকছেন? টিকিটের সর্বোচ্চ মূল্য কত?

চূড়ান্ত হল দিনক্ষণ। শহরে পা রাখছেন সলমন খান। কনসার্ট ঘিরে উত্তেজনার পারদ চড়ছে।

 Salman Khan and Sonakshi Sinha will perform in Kolkata concert Da-Bangg on 13th May

প্রায় ১৩ বছর পর আবার কলকাতায় আসছেন সলমন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৭:২৮
Share: Save:

জল্পনার অবসান। কলকাতায় আসছেন সলমন খান। আগামী ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে কনসার্টে অংশ নেবেন বলিউডের ভাইজান। এর আগে জানা গিয়েছিল, জানুয়ারি মাসে ‘দ্য-ব্যাং’ ট্যুরের অংশ হিসেবে কলকাতায় আসতে পারেন সলমন। কিন্তু সেই পরিকল্পনা ভেস্তে যায়। তার পর জানা যায় মে মাসে কলকাতায় আসছেন সলমন। এ বারে সলমনের টিমের তরফে ১৩ মে শনিবার চূড়ান্ত সিলমোহর দেওয়া হল। কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৬টা থেকে। শুধু সলমন নন, তাঁর সঙ্গে মঞ্চ মাতাবেন এক ঝাঁক তারকা। থাকছেন সোনাক্ষী সিন্‌হা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, প্রভু দেবা, আয়ুষ শর্মা। অন্য দিকে, গানে দর্শকের মন জয় করবেন গুরু রণধওয়া। সম্প্রতি একাধিক বার সলমনকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তাই শোনা যাচ্ছে, এই কনসার্টেও কলকাতা পুলিশ নিরাপত্তা আঁটসাঁট করায় জোর দিয়েছে।

মাঝে কেটেছে দীর্ঘ সময়। প্রায় ১৩ বছর পর আবার কলকাতায় আসছেন সলমন। শেষ বার ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে তিলোত্তমার বুকে পা রেখেছিলেন সলমন। তাই সলমনের কনসার্ট নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়ছে রাজ্যে। অনলাইনে দ্রুত গতিতে বিক্রি হচ্ছে টিকিট। টিকিটের দাম কত? ৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে টিকিটের মূল্য। এর পরে দাম যথাক্রমে ১ ১৫০০ টাকা, ১৬৫০ টাকা, ২৫০০ টাকা, ৩৫০০ টাকা ধার্য করা হয়েছে। টিকিটের সর্বোচ্চ মূল্য ধার্য করা হয়েছে ২৫ হাজার টাকা। শোনা যাচ্ছে, দর্শকাসনকেও সলমনের অভিনীত বিভিন্ন ছবির নামানুসারে ভাগ করা হয়েছে। যেমন ভাইজান জ়োন, টাইগার জ়োন, ওয়ান্টেড জ়োন ইত্যাদি।

আগামী কয়েক দিন সলমনের ব্যস্ততার মধ্যেই কাটবে। ইদে মুক্তি পাচ্ছে তাঁর প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। তার পর ২৪ এপ্রিল দুবাইতে কনসার্টে অংশ নেবেন তিনি। ফিরে এসেও থাকবে নতুন ছবির প্রচারের কাজ এবং প্রেক্ষাগৃহ ভিজ়িট। তার পর ১৩ মে কলকাতায় পা রাখবেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE