Advertisement
০১ মে ২০২৪
Bonny-Koushani

ইডি-পর্বের পর কৌশানীকে চুম্বন বনির, ‘পিছনে সিবিআই নেই তো’, ধেয়ে এল কটাক্ষ

একে অপরের প্রেমে মগ্ন তাঁরা। আদুরে ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বনি এবং কৌশানী। যার জন্য কটাক্ষের মুখে তারকা জুটি।

Tollywood Actor Bonny Sengupta got brutally trolled for posting new photo with Koushani Mukherjee on Bengali new year

এ বার নববর্ষের ছবি পোস্ট করে দর্শকের কটাক্ষের শিকার বনি। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৫:২৬
Share: Save:

২০২৩ সালটা তাঁর মোটে ভাল কাটছে না। শিক্ষক নিয়োগ দুর্নীতিতে যুক্ত কুন্তল ঘোষের সঙ্গে যোগাযোগ থাকায় ইডির জেরার মুখে পড়তে হয়েছে অভিনেতা বনি সেনগুপ্তকে। তা নিয়ে দর্শক মহলে কম বিতর্ক হয়নি। এ বার নববর্ষের ছবি পোস্ট করে দর্শকের কটাক্ষের শিকার বনি। কী হয়েছে? সকলকে শুভেচ্ছা জানানোর জন্য কৌশানীর সঙ্গে নিজের একটি আদুরে ছবি পোস্ট করেন বনি।

যে ছবিতে খাঁটি বাঙালি সাজে দেখা যাচ্ছে দু’জনকেই। পাঞ্জাবিতে বনি আর লালপেড়ে সাদা শাড়িতে কৌশানী। একে অপরের দিকে চুমু ছুড়ে দিচ্ছেন। এমনই এক প্রেমের ছবি পোস্ট করলেন অভিনেতা। ব্যস, সেই ছবি দেখেই চারিদিকে একের পর এক মন্তব্য। কেউ লিখেছেন, “আরে লিডিং হিরো যে।” কেউ মন্তব্য করেছেন, “পিছনে ইডি সিবিআই নেই তো!” কারও আবার বক্তব্য, “ইডি কী বলছে?” না এত নেতিবাচক মন্তব্যের পরেও কোনও উত্তর দেননি বনি।

মার্চ মাসে দীর্ঘ ক্ষণ নায়ককে জেরা করে ইডি। কুন্তলের ব্যাঙ্কের নথি ঘেঁটে বনির নাম জানতে পারেন তদন্তকারীরা। কুন্তলের সঙ্গে বনির আর্থিক লেনদেনের তথ্য জানার পরই তাঁকে তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পারিশ্রমিক হিসাবে নাকি ৪০ লক্ষ টাকা দামের গাড়ি নিয়েছিলেন। যদিও এই পারিশ্রমিকের পুরো টাকাই ফেরত দিয়েছেন নায়ক। তার পরেও বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE