Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Devlina-Mir

মীরের অনুপ্রেরণা দেবলীনা কুমার, হঠাৎ কী এমন করলেন অভিনেত্রী?

টলিপাড়ার পরিচিত মুখ দেবলীনা কুমার। তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় মাঝেমাঝেই। এই দেবলীনাই এখন মীরের অনুপ্রেরণা।

Tollywood Actress Devlina Kumar went to Goa for doing exercise

দেবলীনার পোস্টে কী মন্তব্য করলেন মীর? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৪:১৮
Share: Save:

‘ফিটনেস ফ্রিক’ বলেই ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। প্রতি দিন সকালে তাঁর জিমের ছবি এক বার না এক বার ইনস্টাগ্রামে দেখা যাবেই সারা দিনে। তিনি দেবলীনা কুমার। বরাবরই নিজের চেহারা নিয়ে ভীষণই সচেতন তিনি। তাই বাইরে শুটিংয়ে যান কিংবা ঘুরতে— শরীরচর্চার জন্য বিশেষ সময় রাখতে ভোলেন না অভিনেত্রী। সম্প্রতি গোয়া ঘুরতে গিয়েছেন তিনি। সেখানেও শরীরচর্চায় মন দিলেন দেবলীনা।

সম্প্রতি গোয়া থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। চারিদিক সবুজ গাছপালায় মোড়া। তারই মাঝে শুয়ে রয়েছেন অভিনেত্রী। হাত এবং পা শূন্যে তুলে, কোমরে ভর দিয়ে শুয়ে রয়েছেন তিনি। গোয়ায় গিয়ে নৌকাসনে ব্যস্ত দেবলীনা। এমনই একটি ছবি পোস্ট করেন তিনি। যে ছবি পোস্ট করে তিনি লেখেন, “সমতা বজায় রাখাই হল ভাল থাকার আসল চাবিকাঠি।” এই ছবি পোস্ট করতে না করতেই ভরে উঠেছে মন্তব্যে। যার মধ্যে প্রথমেই জ্বলজ্বল করছে মীরের মন্তব্য।

মীর লেখেন, “তুমি কি শরীরচর্চা করার জন্য গোয়া গিয়েছ? যা সত্যিই অনুপ্রেরণা জোগাচ্ছে।” তাঁকে উত্তরও দিয়েছেন দেবলীনা। অভিনেত্রীর উত্তর, “আসলে তাই।” সঙ্গে অনেকগুলো হাসির স্টিকার। দেবলীনার শরীরচর্চার বিভিন্ন মুহূর্ত অনেককেই অনুপ্রেরণা জোগায়। এই মুহূর্ত একগুচ্ছ কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী।কয়েক মাস আগে শেষ হয়েছে তাঁর অভিনীত সিরিয়াল ‘সাহেবের চিঠি’। এই মুহূর্তে একই সঙ্গে দুটি ছবিতে অভিনয় করছেন তিনি। এক দিকে চলছে পরিচালক রাজর্ষি দে-র ‘সাদা রঙের পৃথিবী’ ছবির কাজ, সঙ্গে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘রক্তবীজ’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Mir Afsar Ali Tollywood Celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE