Advertisement
২১ জুলাই ২০২৪
Salman Khan

সলমন নাকি বড্ড নাক গলান, বাধ্য হয়ে কোন সিদ্ধান্ত নিলেন কর্ণ জোহর?

প্রতিটি খুঁটিনাটি বিষয়ে নাকি সলমন নাক গলাচ্ছিলেন। তার জেরে কোন সিদ্ধান্ত নিলেন কর্ণ জোহর?

(বাঁ দিক থেকে) কর্ণ জোহর, (ডান দিকে) সলমন খান।

(বাঁ দিক থেকে) কর্ণ জোহর, (ডান দিকে) সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৫:২২
Share: Save:

কথা ছিল ২৫ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন সলমন খান ও কর্ণ জোহর। বিষ্ণুবর্ধন পরিচালিত ‘বুল’ সিনেমার মাধ্যমে ধর্মা প্রোডাকশনের সঙ্গে ফের হাত মেলাবেন অভিনেতা। কিন্তু সেই সম্ভবনা এখন বিশ বাঁও জলে। সলমন নিজেই নাকি এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন!

‘বুল’ ছবির জন্য রীতিমতো প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন সলমন। সে ভাবে কসরত করেছিলেন। সঠিক চেহারার জন্য জিমেই নাকি বেশির ভাগ সময় কাটাচ্ছিলেন। তবে সলমন নিজের তরফে প্রস্তুতি শুরু করে দিলেও বিভিন্ন সময় নানা কারণে পিছিয়ে যায় এই ছবির শুটিং। কথা ছিল ২০২৩ সালের নভেম্বরে শুটিং শুরু হবে। কথা ছিল মলদ্বীপে হবে শুটিং। কিন্তু ভারতের সঙ্গে দ্বীপরাষ্ট্রের কূটনৈতিক সম্পর্কের অবনতির কারণে পিছিয়ে যায় শুটিং। তার পর শোনা যাচ্ছে নতুন বছরের জানুয়ারিতে শুটিং শুরু হবে ‘বুল’-এর। কিন্তু সেটা পিছিয়ে মে মাস করা হয়। এত কিছুর মাঝে নিজেকে হঠাৎই ছবি থেকে সরিয়ে নেন সলমন, এমনটাই গুঞ্জন।

ঘনিষ্ঠ সূত্রের খবর, অবশেষে মাঠে নেমেছেন প্রযোজক কর্ণ জোহর। তিনি নাকি সলমনের কাছ থেকে জুলাই মাস পর্যন্ত সময় চেয়েছেন। তবে বার বার প্রযোজক ও পরিচালক নিজেদের প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় এই সিনেমা থেকেই সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন সলমন। তবে রাগারাগি নয়, বরং বিনয়ের সঙ্গেই সরে আসার কথা জানিয়েছেন। ভবিষ্যতে আবার কাজ করবেন সেই প্রতিশ্রুতিও দিয়েছেন। তবে এক পক্ষ বলছে ছবির প্রতিটি খুঁটিনাটি বিষয়ে নাক গলাচ্ছিলেন সলমন। সেই কারণে নাকি প্রযোজক সরে আসেন। তবে সত্যি-মিথ্যা যা-ই হোক ‘বুল’ ছবির ভবিষ্যৎ যে অনিশ্চিত, তা বোঝা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Karan Johar Bollywood Bull
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE