• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রিয়াল লাইফ থেকে রিল লাইফে ‘টাইগার জিন্দা হ্যায়’: সলমন

Salman-Khan
সলমন খান। ছবি: সলমনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘টিউবলাইট’ তেমন ভাবে জ্বলেনি। এ বার পালা ‘টাইগার জিন্দা হ্যায়’-এর। বক্স অফিস রেকর্ডে ‘টিউবলাইট’ কার্যত মুখ থুবড়ে পড়ার পর, পরের ছবি নিয়ে একটু হলেও চিন্তায় সলমন খান। তাই প্রথম থেকেই এ বার কোমর বেঁধে নামতে চায় ভাইজান অ্যান্ড কোম্পানি।

‘ডিএনএ’-র খবর অনুযায়ী, সম্প্রতি একটি সাক্ষাৎকারে সলমন বলেছেন, ‘‘এক থা টাইগার’-এর তুলনায় অনেকটাই বড় মাপের ছবি হতে চলেছে টাইগার জিন্দা হ্যায়। এটি ‘এক থা টাইগার’-এরসিক্যুয়েল। ভারতীয় সিনেমায় এরকম ছবি আগে হয়নি। একটি সত্য ঘটনা থেকেই এই ছবির প্লট তৈরি।’’

সল্লু ভাইয়ের ছবি মানেই ‘লার্জার দ্যান লাইফ’। দর্শকদের মন জয় করতে একাই একশো ‘বিইং হিউম্যান’-এর মালিক। সাক্ষাৎকারে তিনি আরও জানিয়েছেন, ‘টাইগার জিন্দা হ্যায়’ শুধু বাজেটের দিক থেকেই না, বিশেষ করে অ্যাকশন ও স্টান্ট সিনগুলি নজরকাড়া হতে চলেছে। ছবির শুটিং হয়েছে মরক্কো, আবু ধাবি ও অস্ট্রিয়ার মতো বিভিন্ন লোকেশনে।

আরও পড়ুন, রণবীরের ‘গলতি সে মিসটেক’-এর নতুন সংস্করণ, দেখেছেন?

তবে প্রেম-ভাগ্য কোনওদিনই খুব একটা ভাল না সলমনের। এই ছবিতে আবার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি।ছবির শুটিং এখনও কিছুটা বাকি। আগেভাগে দর্শকদের কাছে ছবির গল্প নিয়ে আলোচনা করে,কায়দায় এক প্রকার প্রচারই সেরে রাখলেন বলিউড ‘সুলতান’।

 

BACK TOGETHER , IN TIGER ZINDA HAI .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর।আদিত্য চোপড়ার প্রযোজনায় এই ছবি রিলিজ হওয়ার কথা এ বছর বড়দিনে।

অল দ্য বেস্ট সলমন!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন