Advertisement
২৩ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: সলমন খানকে সাপের কামড় বড়দিনের রাতে, ভর্তি থাকতে হল হাসপাতালে

জন্মদিনের আগেই দুর্ঘটনা। সাপে কামড়েছে সলমন খানকে। তড়িঘড়ি করে অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বইয়ের এক হাসপাতালে।

সাপে কামড়েছে সলমনকে

সাপে কামড়েছে সলমনকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১২:৪৫
Share: Save:

জন্মদিনের আগেই দুর্ঘটনা। সাপে কামড়াল সলমন খানকে। মুম্বইয়ের উপকণ্ঠে পানভেলের খামারবাড়িতে সময় কাটাচ্ছিলেন অভিনেতা। সেখানেই ঘটে এই ঘটনা।

তড়িঘড়ি অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বইয়ের এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তিনি স্থিতিশীল। চিকিৎসকেরা জানিয়েছেন, সাপটি বিষধর নয়।

কী ভাবে ঘটল এই ঘটনা? জানা গিয়েছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগান বাড়ির বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে কামড়ায় সাপটি।

২৭ ডিসেম্বর অর্থাৎ সোমবার অভিনেতার ৫৬ তম জন্মদিন। ঠিক তার আগেই এই ঘটনা। আগাগোড়াই পরিবার এবং অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেন ‘ভাইজান’। তবে শোনা গিয়েছিল, গত বছর জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে ছিলেন তিনি।

আরও পড়ুন:
আরও পড়ুন:

প্রথম দফার লকডাউনের সময়ও সকলকে নিয়ে সেখানেই আশ্রয় নিয়েছিলেন ‘টাইগার’। কিন্তু এই অবস্থায় কী করবেন সলমন? পরিবারের সকলকে নিয়ে পারবেন আনন্দে মেতে উঠতে? বর্তমানে এই প্রশ্ন উঠছে অনুরাগীমহলে।

‘টাইগার ৩’-র কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। বলিউড সূত্রে খবর, শ্যুট করতে বিদেশেও গিয়েছিলেন সলমন। তবে এই ঘটনার কারণে আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে হতে পারে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan snake bite
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE