Advertisement
০৪ মে ২০২৪
salman khan-aamir khan

আমিরের মেয়ে ইরার বিয়েতে কোন বড় দায়িত্ব নিলেন বন্ধু সলমন?

মুম্বইয়ের বিলাসবহুল হোটেলে বসছে আমির-কন্যার বিয়ের আসর, বন্ধুর মেয়ের বিয়েতে কোন দায়িত্ব নিলেন সলমন?

Salman khan host mehendi ceremony for Aamir khan daughter Ira khan

(বাঁ দিকে) মেয়ে ইরা খানের সঙ্গে আমির খান, সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৬:৩১
Share: Save:

আমির খান ও সলমনের খানের বন্ধুত্ব বহু বছরের। সেই ‘আন্দাজ আপনা আপনা’ ছবির সময় থেকে। সময় পেরিয়েছে, বিয়ে করে সংসার করেছেন আমির। যদিও এখনও ‘সিঙ্গল’ সলমন। তবে বন্ধুদের ভাল-মন্দে সর্বদা এগিয়ে এসেছেন বলিউডের ভাইজান। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে যখন জেলবন্দি ছিলেন, সেই সময় বন্ধুর পাশে দাঁড়ান অভিনেতা। এ বার আমির-কন্যা ইরার বিয়েতে বড় দায়িত্ব নিলেন সলমন।

৩ জানুয়ারি মুম্বইয়ের বিলাসবহুল হোটেলে বসছে আমির-কন্যার বিয়ের আসর। কিন্তু তার আগে নিজের আবাসনেই আমির কন্যার প্রাক্‌-বিবাহের যাবতীয় অনুষ্ঠানের আয়োজন করলেন সলমন। বিয়ের আগের দিন রাতে ছেলে জুনেইদ খান এবং প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গে সলমনের আবাসনে ঢোকেন আমির। বরপক্ষ এবং কনেপক্ষের জন্যই এই আয়োজন করেন সলমন। যদিও এই প্রাক্‌-বিবাহের অনুষ্ঠানের ছবি এখনও প্রকাশ্যে আসেনি। গত বছর নভেম্বর মাসে জাঁকজমক করে দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারেন ইরা। এ বার বিয়ের পালা। একেবারে ঘনিষ্ঠ আত্মীয়-পরিজন এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সারবেন ইরা-নূপুর। পাত্র মরাঠি। সেই মতোই বিয়ের নিয়মকানুন সব মানা হচ্ছে। বলিউড থেকে আমন্ত্রিতদের তালিকায় থাকছেন খান পরিবার, কিন্তু আর আর কারা আসবেন আমির-কন্যার বিয়েতে, সেই তালিকা এখনও প্রকাশ্যে আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE