Advertisement
০২ মে ২০২৪
Nandita-Shiboprasad

শ্রাবন্তীর পর এ বার নন্দিতা-শিবপ্রসাদের নতুন ছবিতে টলিপাড়ার আর এক নায়িকা?

রাখি গুলজ়ারকে নিয়ে সিনেমা তৈরি করছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এই ছবিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এর পর আর এক নতুন নায়িকার সঙ্গে নতুন ছবি নিয়ে কথা বলে ফেললেন পরিচালক জুটি?

Speculations are there that Tollywood actress Koushani Mukherjee will act in Nandita Roy and Shiboprasad Mukherjee’s movie

(বাঁ দিকে) শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৪:০০
Share: Save:

সারা বছর ধরেই একের পর এক ছবির ঘোষণা করতে থাকেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ২০২৩ সালে প্রথম বার পুজোর সময় মুক্তি পায় পরিচালক জুটির ছবি ‘রক্তবীজ’। যে ছবিতে জুটি বেঁধেছিলেন মিমি চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায়। সম্প্রতি আরও একটি নতুন ছবির ঘোষণা করেছেন তাঁরা। যে ছবির মাধ্যমে আবার বাংলায় অভিনয় করবেন রাখি গুলজ়ার। শোনা যাচ্ছে এ ছাড়াও আরও একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক জুটি। তাঁদের নতুন ছবিও একটু অন্য রকমের গল্প বলবে। সেখানে নাকি যেমন থাকবে পরিবারের গল্প, তেমনই অন্য নতুন কোনও বার্তা দিতে চাইছেন পরিচালক জুটি। তবে কোনও কিছুই চূড়ান্ত নয়।

তাঁদের নতুন ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কে? টলিপাড়ার অন্দরে ফিসফাস, এই ছবির জন্য নাকি ফোন গিয়েছে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের কাছে। নায়িকা নাকি ‘না’ করেননি। তবে কৌশানীকেই কি নায়িকা হিসাবে দেখা যাবে না কি সেখানে আরও কোনও নতুন চমক থাকবে, তা হলফ করে বলা যাচ্ছে না। তবে সম্পূর্ণ নতুন ভাবে দেখা যাবে তাঁকে।

গত বছর অর্থাৎ ২০২৩ সালে ‘আবার প্রলয়’ সিরিজ়ের মাধ্যমে দর্শক দেখেছিলেন এক অন্য কৌশানীকে। ফলে নায়িকাকে আরও বেশি করে পর্দায় দেখার অপেক্ষায় সবাই। অন্য দিকে রাখি অভিনীত ছবিটির শুটিং শুরু করার কথা জানুয়ারিতে। যে ছবিতে অভিনয় করার কথা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে অনেকেই দুইয়ে দুইয়ে চার করছেন। কেউ কেউ আবার মনে করছেন এই ছবিতেই হয়তো শ্রাবন্তীর পরিবর্তে দেখা যাবে কৌশানীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE