Advertisement
১৮ জুন ২০২৪
Bollywood Gossip

প্রথমে দূরে ঠেলে দিয়েছিলেন, পরে বুকে টেনে নিলেন! ক্যাটের স্বামীর উপর রাগ মিটল ভাইজানের?

কখনও তিনি অভিমান করেন, কখনও আবার মান ভেঙে নিজেই কাছে টেনে নেন। বলিউডের ভাইজান সলমন খানের এই খামখেয়ালি স্বভাবের হাত থেকে রক্ষা পেলেন না ক্যাটরিনা কইফের স্বামী ভিকি কৌশলও।

Salman Khan hugs Vicky Kaushal day after his security pushes the latter away, Vicky clears the air in a new video.

ভিকির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতেই কি তাঁকে কাছে টেনে নিলেন সলমন? জল্পনা চারদিকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১০:১০
Share: Save:

বলিউড যেন আস্ত একটা রঙ্গমঞ্চ। সেখানে কবে কী ভাবে দুই তারকার সম্পর্কের সমীকরণ বদলে যায়, তার হিসাব রাখা বেশ কঠিন কাজ। তবে এই অদল-বদলের বেশির ভাগটাই ধরা পড়ে যায় আলোকচিত্রীদের ক্যামেরায়। দিন কয়েক আগেই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গালিচায় দেখা গিয়েছিল, বলিউড অভিনেতা ভিকি কৌশলকে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছেন সলমন খানের নিরাপত্তারক্ষীরা। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর সমালোচনার মুখে পড়তে হয়েছিল ভাইজানকে। তবে সেই জল বেশি দূর গড়ানোর আগেই সামাল দিলেন খোদ সলমন। ওই একই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ভিকিকে বুকে টেনে নিলেন তিনি। দুই অভিনেতার আলিঙ্গনের ভিডিয়ো ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমের পাতায়।

আগের দিনের মতো এই দিনও নিরাপত্তারক্ষীদের বেড়াজালেই ছিলেন সলমন খান। তবে গালিচায় ভিকিকে দেখে এ বার নিজেই তাঁর দিকে এগিয়ে যান সলমন। জড়িয়ে ধরেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতাকে। ভিকির সঙ্গে করমর্দন করেন সলমনের দেহরক্ষী শেরাও। আগের দিন এই নিরাপত্তারক্ষীরাই ঠেলে সরিয়ে দিয়েছিলেন ভিকিকে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সলমনের দাম্ভিক আচরণ নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল সমাজমাধ্যমে। তবে কি সেই ঘটনার পর নিজের ভাবমূর্তি রক্ষার জন্যই এই পদক্ষেপ ভাইজানের? সমাজমাধ্যমে ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরে চর্চা নেটাগরিকদের মধ্যে।

অভিনেতা ভিকি কৌশল অবশ্য তাঁকে ঠেলে সরিয়ে দেওয়ার ঘটনাকে তেমন পাত্তা দিতে চান না। ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গালিচায় ভিকি বলেন, ‘‘অনেক সময় অপ্রয়োজনীয় বিষয় নিয়ে অনেক কথা হয়। এগুলোর কোনও দরকার নেই। ভিডিয়োয় কোনও কিছু দেখা গেলেই তা সত্যি হয়ে যায় না। তাই তা নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই।’’

ক্যাটরিনা কইফের সঙ্গে সলমন খানের প্রেমের চর্চা বলিপাড়ায় কারও অজানা নয়। তবে সেই ঘটনার পর কেটে গিয়েছে অনেক বছর। এখন ভিকি কৌশলের সঙ্গে সংসার করছেন ক্যাটরিনা। ২০২১ সালে রাজস্থানের সওয়াই মাধোপুরের এক বিলাসবহুল প্রাসাদে গাঁটছড়া বাঁধেন ভিকি ও ক্যাটরিনা। ভিকি উপর কি সেই কারণেই রাগ থেকে গিয়েছে সলমনের? এর আগেও ক্যাটরিনা রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ঋষি-পুত্রের উপর চটেছিলেন ভাইজান। সেই সম্পর্ক আজও শুধরোয়নি। ভিকির সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতেই কি তাঁকে কাছে টেনে নিলেন তিনি? জল্পনা চারদিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE