Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: চুমু খেতে রাজি নন, নায়িকার ঠোঁটে সেলোটেপ লাগিয়ে শ্যুটিং করেন সলমন!

চিত্রনাট্য থেকে দৃশ্য, সব নিয়েই তিনি খুঁতখুঁতে। কিন্তু কিছুতেই চুমু খাবেন না সলমন খান। অগত্যা চুম্বন দৃশ্যে নায়িকার ঠোঁটে সেলোটেপ!

চুমুতে বরাবরই আপত্তি সলমনের।

চুমুতে বরাবরই আপত্তি সলমনের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৮:৫২
Share: Save:

এক ঘুষিতে ‘ভিলেন’কে শুইয়ে দিতে পারবেন। জমিয়ে প্রেমও করতে পারবেন। শুধু একটা জিনিসেই ভারী আপত্তি। পর্দায় কিছুতেই কাউকে চুমু খাবেন না ‘ভাইজান’। সেই তাঁকেই নাকি দেখা গেল চুম্বন দৃশ্যে! ‘রাধে’ ছবিতে নায়িকা দিশা পটানির সঙ্গে ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড। কী করে এমন ঘটিয়ে ফেললেন সলমন?

চিত্রনাট্য থেকে প্রতিটা দৃশ্য, বরাবরই ছবির সবটা নিয়ে খুঁতখুঁতে ‘ভাইজান’। যেটায় ‘না’ বলবেন, কেউ আর ‘হ্যাঁ’ করাতে পারবে না। এই নিয়ে কখনও পরিচালক, কখনও প্রযোজক, কখনও বা সহ-অভিনেতাদের সঙ্গেও বারবারই জড়িয়েছেন ঝামেলায়। বলিউডে প্রায় সকলেই জানেন, ‘চুলবুল পাণ্ডে’ এই একটা ব্যাপারে ভীষণ কড়া। পর্দায় কাউকেই চুমু খাবেন না তিনি। সে গল্পের স্বার্থে যত জরুরিই হোক না কেন!

‘রাধে’ ছবির ওই দৃশ্যটিতে রীতিমতো ঘনিষ্ঠ দু’জনে। সলমন এবং দিশা। আশ্লেষে জড়িয়ে একে-অন্যকে। ঠোঁটে ঠোঁটে ছড়াচ্ছে উত্তাপ। তা দেখে যতটা মুগ্ধ ভক্তকুল, ততটা বিস্মিতও। চুম্বন দৃশ্যে ‘ভাইজান’কে রাজি করাল কে? এটাই এখন প্রশ্ন অনুরাগীদের।

অনেক পরে অবশ্য ফাঁস হয়েছে আসল রহস্য! ছবির ওই দৃশ্যে দিশাকে চুমু খেয়েছেন সলমন। আবার খাননিও বলা যায়। কারণ, নায়িকার ঠোঁট ছিল সেলোটেপে ঢাকা! তার উপরেই ঠোঁট রেখেছিলেন ‘ভাইজান’!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

salman khan kissing scene Bollywood Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE