Advertisement
১১ মে ২০২৪
Malaika Arora

Malaika Arora: আর কত ছবি তুলবে? ভক্তের পিঠে চাপড় মেরে ভাগিয়ে দিচ্ছিলেন মালাইকা

পরপর ছবি তুলেই চলেছেন অনুরাগী। মেজাজ ভাল না থাকলেও নিরাশ করতে পারলেন না মালাইকা। তাঁর সঙ্গে ছবি তোলার সুযোগ কে-ই বা হারাতে চান!

মেজাজ খারাপ ছিল অভিনেত্রীর?

মেজাজ খারাপ ছিল অভিনেত্রীর?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৫:১৯
Share: Save:

চেহারায় এখনও তরতাজা তন্বী। কে বলবে বয়স ৫০ ছুঁইছুঁই! শরীর স্বাস্থ্যের এতটাই খেয়াল রাখেন মালাইকা অরোর। অভিনেত্রীকে প্রকাশ্যে দেখলে নিজেদের সামলাতে পারেন না অনুরাগীরা। ক্যামেরা নিয়ে ছেঁকে ধরেন পাপারাৎজিরাও। তা বলে খোদ মালাইকাকেই অপ্রস্তুতে ফেলবেন!

রোজকার মতো শরীরচর্চা সেরে বৃহস্পতিবার শ্যুটিংয়ে যাচ্ছিলেন মালাইকা। জিম থেকে বেরিয়েছেন সবে। মেজাজ খুব একটা ভাল ছিল না। কিন্তু ভক্তের হাত থেকে কি আর নিস্তার আছে! অভিনেত্রীকে দেখতে পেয়েই ছুটে এলেন এক অনুরাগী। বাইরে বহু ক্ষণ ধরে অপেক্ষায় ছিলেন মালাইকাকে এক ঝলক দেখার জন্য। কাছে এসে আর্জি, ছবি তুলতে চান। রাজিও হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু একটা, দুটো, তিনটে— ছবি তুলেই যাচ্ছেন সেই অনুরাগী। শেষে আরও একটা নিজস্বী তোলার আবদার করতেই ক্ষেপে গেলেন মালাইকা। ভক্তের পিঠে চাপড় মেরে বললেন, ‘‘আরে, আর কতগুলো ছবি তুলবে? এখনই তো নিলে খান তিনেক!’’ তার পরে যদিও আর নিরাশ করতে পারেননি। অনুরাগীকে বলেন, ‘‘আচ্ছা, নিয়েই নাও।’’ আপ্লুত হয়ে আরও একটি ছবি তুলে চলে যান সেই ভক্তও।

সম্প্রতি ছুটি কাটাতে তুরস্ক গিয়েছিলেন মালাইকা। সবুজের মাঝে শরীর এলিয়ে আলসে আরাম। নতুন উদ্যমে কাজে ফিরেছেন ‘দাবাং’-এর অভিনেত্রী। কিন্তু শরীরচর্চাও যে ঠিকমতো করতেই হবে। ঘাম ঝরানো কসরতই যে অভিনেত্রীর অফুরান যৌবনের মূল কথা!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Malaika Arora gym fan Excercise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE