Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Salman Khan

‘কাস্টিং কাউচ’-এর মুখোমুখি সলমন খান! দক্ষিণী ছবিতে অভিনয় করার সুযোগ এল কী ভাবে?

সিনেমা জগতে কাস্টিং কাউচ শব্দটি অত্যন্ত জনপ্রিয়। এ বার এই ঘটনার মুখোমুখি সলমন খান। কী ভাবে এল দক্ষিণী ছবির সুযোগ?

দক্ষিণী ছবিতে অভিনয়ের আগে কাস্টিং কাউচের মুখোমুখি সলমন খান!

দক্ষিণী ছবিতে অভিনয়ের আগে কাস্টিং কাউচের মুখোমুখি সলমন খান! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৬:৩৮
Share: Save:

দক্ষিণ-পশ্চিম মিলেমিশে একাকার। কখনও দক্ষিণী তারকাদের দেখা যাচ্ছে হিন্দি ছবিতে। কখনও আবার হিন্দি ছবির অভিনেতাদের দেখা যাচ্ছে তামিল, তেলুগু ছবিতে। এই যেমন এ বার দক্ষিণী ছবিতে নাম লিখিয়েছেন সলমন খান। অভিনেতা চিরঞ্জীবীর ছবি ‘গড ফাদার’-এ একটি চরিত্রে দর্শক দেখবেন নায়ককে। এত বছরের কেরিয়ারে এই চরিত্র পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে ভাইজানকে।

মুম্বইয়ে ছবির হিন্দি ট্রেলার মুক্তির দিন সেই অভিজ্ঞতার কথাই বললেন অভিনেতা। ‘কাস্টিং কাউচ’ শব্দটা সকলের পরিচিত। দক্ষিণী ছবিতে অভিনয়ের আগে এমনই কাস্টিং কাউচের মুখোমুখি অভিনেতা। ভাবছেন কাস্টিং কাউচ, তা-ও আবার সলমনের সঙ্গে! এ সম্ভব। এমনটাই ঘটেছে।

ছবির প্রচার ঝলকের মঞ্চে ভাইজান বলেন, “কে বলেছে কাস্টিং কাউচ হয় না! এই কাস্টিং কাউচের ফলে আমি এই ছবি পেয়েছি। কী ভাবে? একটি বিজ্ঞাপনের শ্যুটিং করার জন্য আমরা তাইল্যান্ড গিয়েছিলাম। সেখানে শ্যুটিংয়ের ফাঁকে বিশ্রামের জন্য আমার কাউচেই শোয়ে চিরু। তার পরই এই ছবির অফার আসে আমার কাছে। এ বার আপনারাই বলুন কাস্টিং কাউচ আছে কি নেই!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Casting Couch Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE