Advertisement
১৬ এপ্রিল ২০২৪

‘হিরো’ দেখুন, টিকিটে সই করে দেবেন সলমন খান!

‘হিরো’ দেখুন। আপনার টিকিটে সই করে দেবেন সলমন খান! প্রচারের এও এক নতুন চমক। শুক্রবার মুক্তি পেয়েছে সলমন খান প্রযোজিত ছবি ‘হিরো’। ছবিতে আদিত্য পাঞ্চোলির ছেলে সূরয পাঞ্চোলি এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে সুযোগ দিয়েছেন ‘ভাইজান’।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৫ ২০:১১
Share: Save:

‘হিরো’ দেখুন। আপনার টিকিটে সই করে দেবেন সলমন খান! প্রচারের এও এক নতুন চমক। শুক্রবার মুক্তি পেয়েছে সলমন খান প্রযোজিত ছবি ‘হিরো’। ছবিতে আদিত্য পাঞ্চোলির ছেলে সূরয পাঞ্চোলি এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে সুযোগ দিয়েছেন ‘ভাইজান’। বলিউডে সূরয-আথিয়ার ‘এন্ট্রি’ যাতে ধামাকাদার হয় তার জন্য সব রকম চেষ্টা করছেন সল্লু মিঞা। এ দিন প্রচারের নয়া চমক হিসাবে সলমন টুইট করেন, ‘হিরো দেখুন। আপনার টিকিট আমাকে পাঠিয়ে দিন। আমি ১০০ টিকিটে সই করব। হতে পারে তার মধ্যে আপনারটাও থাকবে।’ এমনকী শোয়ের টিকিট কোন ঠিকানায় পোস্ট করতে হবে তাও টুইট করেছেন ‘বজরঙ্গি’র নায়ক।

‘হিরো’ ছবির ট্যাগলাইন— রিবেল, লভ অ্যান্ড ফ্রিডম। ছবিতে এটাই নাকি সল্লু মিঞার অবদান। তিনি মনে করেন, সাফল্য পাওয়ার জন্য ভাল চিত্রনাট্যের প্রয়োজন। তাই চেনা মুখ না হলেও নতুনদের নিয়েও ভাল কাজ করা যায়। এই ছবি করতে গিয়ে বাজেটের বিষয়ে একেবারেই ভাবেননি সলমন। তাঁর কথায়, ‘‘এই ছবি দিয়ে সূরয, আথিয়া সবে কাজ শুরু করছে। আমি যদি বাজেট নিয়ে বেশি চিন্তা করতাম তাহলে সেটা ওদের জন্য ভাল হত না।’’ সলমন মনে করেন, ভাল গল্পের টানেই দর্শকরা এ ছবি দেখবেন। তার জন্য অবশ্য প্রচারেও খামতি রাখছেন না সলমন।

এই সেই টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan hero bollywood cinema film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE