Advertisement
০১ মে ২০২৪
Saif Ali khan Kareena kapoor

করিনা সইফকে বিয়ে করে ভুল করেছেন! মুখে ফস্কে এমন কথা কেন বললেন সলমন?

২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। এই বিয়েতে কি রুষ্ট হন সলমন?

সইফ-করিনার বিয়েতে রুষ্ট হন সলমন!

সইফ-করিনার বিয়েতে রুষ্ট হন সলমন! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০১
Share: Save:

২০১৫ সালে মুক্তি পায় করিনা কপূর ও সলমন খান অভিনীত ছবি ‘বজরঙ্গী ভাইজান’। ব্যাবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছিল সেই ছবি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। এর আগে সলমনের ‘দবং ২’ ছবিতে একটি আইটেম ডান্স করেছিলেন করিনা। শুধু তাই নয়, সলমন-করিনা জুটির ‘বডিগার্ড’ ছবিটিও বক্স অফিসে হিট্। নিজের কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীন হঠাৎই ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন বলিউডের বেবো। করিনাকে সইফকে বিয়ে করতেই কি রুষ্ট হন সলমন?

দু’জনেই বলিউডের অভিজাত পরিবারের সন্তান। যদিও তাঁরা একে অপরের আলোয় আলোকিত নন। নিজ গুণে আলাদা শিল্পীসত্তা তৈরি করেছেন করিনা কপূর খান ও সইফ আলি খান। ২০১২ সালে বিয়ে করেন তাঁরা। দাম্পত্যের বয়স প্রায় ১২ বছর। এতগুলো বছর সংসার করছেন দুই সন্তানের মা-বাবা সইফ-করিনা। কিন্তু সইফের সঙ্গে বিয়ের পরই সলমন অভিনেত্রীকে বলেন, ‘‘ভুল খানকে বিয়ে করে ফেলেছ।’’ পর্দায় সলমন-করিনা জুটি হিট্‌। ব্যক্তিগত জীবনেও সলমনের সঙ্গে হৃদ্যতার সম্পর্ক করিনার। শুধু সলমন নন, আমির খান ও শাহরুখ খানের সঙ্গেও একাধিক হিট ছবি দিয়েছেন করিনা। বিয়ের বছরেই সইফের সঙ্গে জুটি বেঁধে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে কাজ করেন করিনা। বাকি তিন খানের সঙ্গে তাঁর ছবি হিট্ হলেও সইফের সঙ্গে তাঁর ছবি একেবারে ফ্লপ। সইফকে বিয়ের পরের বছর ২০১৩ সালে ‘বিগ বস্ ৬’-এ সলমনের রিয়্যালিটি শোয়ে ‘দবং ২’ ছবির ‘ফেভিকল সে’ গানটির প্রচারে এসে সলমনের প্রশ্নের সম্মুখীন হতে হয় হয় করিনাকে। সলমন অভিনেত্রীকে বলেন তিনি এই মঞ্চ থেক সইফকে কিছু বলতে চান কি না! সলজ্জ হেসে করিনা বলেন, ‘‘হাই সইফ।’’ করিনার স্বল্প উত্তর শুনে হতাশ হয়ে সলমন বলেন, ‘‘তুমি ভুল খানকে বিয়ে করেছ।’’ এমনিতেই রসিকতা করা সলমনের স্বভাব। মজা করেই করিনাকে এ কথা বলেছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE