Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Mahira Khan

অক্টোবরে দ্বিতীয় বিয়ে করেন মাহিরা, প্রথম সন্তানের বয়স ১৪, ফের মা হচ্ছেন অভিনেত্রী!

গত বছরেরর শেষে দ্বিতীয় বিয়ে করেন মাহিরা খান। নতুন বছরের শুরুতেই গুঞ্জন, ফের মা হতে চলেছেন অভিনেত্রী।

Pakistani Actress Mahira Khan expecting child with her husband Salim karim

মাহিরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৪
Share: Save:

শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ। ছবি চলেনি, তার মধ্যেই দু’দেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি। মাহিরা খান ফিরে যান পাকিস্তানেই। ভারতে প্রথম ছবি ফ্লপ হলেও তাঁর জনপ্রিয়তায় কিন্তু ভাটা পড়েনি। ভারতে তাঁর ছবি মুক্তি না পেলেও একাধিক নায়কের সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। তাই, কমবেশি চর্চা্তেই ছিলেন অভিনেত্রী। যদিও মাঝে অবসাদে ভুগছিলেন তিনি। তবে সে সব কাটিয়ে গত বছর অক্টোবর মাসে নতুন জীবনে পা দেন তিনি। শিল্পপতি সেলিম করিমের সঙ্গে ঘর বাঁধেন মাহিরা। অভিনেত্রীর প্রথম বিয়ের ভাঙার পর একটা লম্বা সময় সেলিমের সঙ্গে সম্পর্কে ছিলেন। শেষমেশ বিয়ে করলেন গত বছর। নতুন বছরের শুরুতেই গুঞ্জন, ফের মা হতে চলেছেন অভিনেত্রী।

সেলিমের সঙ্গে বিয়ের আগে ২০০৬ সালে আলি আসকারির সঙ্গে বিয়ে হয় তাঁর। পরিবারের অমতে আলিকে বিয়ে করেন তিনি। ২৩ বছর বয়সে ২০০৭ সালে আলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাহিরা। বিয়ের দু’বছর পর পুত্রসন্তানের জন্ম হয় মাহিরার। নাম আজ়লান। কিন্তু ২০১৫ সালে আলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাহিরার। যদিও ছেলে থাকে মাহিরার সঙ্গে। ছেলের বয়স ১৪ বছর। মাহিরার দ্বিতীয় বিয়ের দিন মায়ের সর্ব ক্ষণের ছায়াসঙ্গী হয়েই দেখা মিলেছিল তাঁর পুত্রের। এ বার সেলিমের সন্তানের মা হতে চলেছেন মাহিরা। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের তরফে জানানো হয়েছে, আপাতাত বেশ কয়েকটি বড় কাজের প্রস্তাব ফিরিয়েছেন তিনি। চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ সেলিম-মাহিরার সংসারে আসবে নতুন অতিথি। যদিও এই প্রসঙ্গে এখনই কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি মাহিরার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE