Advertisement
১৫ জুলাই ২০২৪
Salman Khan

কাজ শুরু পুরোদমে

সলমন

সলমন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ০২:৫৪
Share: Save:

সলমন খানের ‘রাধে’-র শুটিং শুরু হতে চলেছে। ২ অক্টোবর থেকেই কারজাতের এনডি স্টুডিয়োয় শুরু হবে ছবির শুটিং। সরকারি গাইডলাইন মেনেই ছবির শুটিং শুরু করার পরিকল্পনা করা হয়েছে। প্রথম রাউন্ড কোভিড টেস্ট হয়ে গিয়েছে ইউনিটের একাংশের। সেখানে কারও রিপোর্ট পজ়িটিভ আসেনি। দ্বিতীয় দফায় ছবির অভিনেতা থেকে ক্রু মেম্বার, সকলের কোভিড টেস্ট করানো হবে। সেটে সব সময়ে একজন চিকিৎসক এবং অ্যাম্বুল্যান্স রাখা থাকবে। সেটের সকলের চেকআপ হবে। পিপিই কিট ও মাস্ক ডিসপোজ় করার জন্য একটি প্রশিক্ষণপ্রাপ্ত টিমও থাকবে সেটে। যাতায়াতের ঝক্কি এড়াতে সেটের কাছেই একটি হোটেল বুক করা হয়েছে। নিরাপত্তা সুনিশ্চিত করতে, শুটিং চলাকালীন ইউনিটের বাইরে কারও সঙ্গে দেখা করাও যাবে না। সেটে কী-কী নিয়ম মেনে চলতে হবে, সে বিষয়ে একটি ভিডিয়ো বানিয়ে ইউনিটের সকলকে পাঠানো হয়েছে।

তবে শুধু নিজের ছবির শুটিং নিয়েই ব্যস্ত নন সলমন। শোনা যাচ্ছে, তাঁর প্রযোজনা সংস্থা ভারতীয় খেলার উপরে একটি নন-ফিকশন সিরিজ় তৈরি করতে চলেছে। এই সিরিজ়ে হকি, কবাডির পাশাপাশি কায়াকিং, মাউন্টেন বাইকিংয়ের মতো খেলাও উঠে আসবে। অপরিচিত স্পোর্টসস্টারদের গল্পও থাকবে সিরিজ়ে। আপাতত রিসার্চের কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Radhe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE