Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

‘টাইগার ৩’-এর অনুষ্ঠানে আচমকা কাকে চুম্বন করে বসলেন সলমন! দেখে হতভম্ব ক্যাটরিনা!

বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পার করছে ‘টাইগার ৩’। সম্প্রতি মুম্বইতে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে একটি অনুষ্ঠানে হাজির হন সলমন। সেখানে এমন এক কাণ্ড ঘটান যে হতবাক হয়ে যান অভিনেত্রী।

Salman khan to kiss emraan hashmi at Tiger 3 event in front of katrina kaif

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ। সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৭:৫০
Share: Save:

দীপাবলির দিন মুক্তি পায় সলমন খান, ক্যাটরিনা কইফ, ইমরান হাশমি অভিনীত ছবি ‘টাইগার ৩’। ছবিমুক্তির আগে খুব বেশি প্রচার করতে দেখা যায়নি টিম টাইগারকে। তবে বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পেরোতেই প্রকাশ্যে এল জ়োয়া, টাইগার ও আতিশ। প্রথমে দর্শকদের ধন্যবাদ জানান তিন জনেই। এ দিন মুম্বইয়ের ইভেন্টে বেশ খোশমেজাজেই দেখা গেল ভাইজানকে। তিনি এ দিন ক্যাটরিনাকে তাঁর ‘ডেজ়ার্ট স্কার্ফ’টি উপহারস্বরূপ দেন। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রায় প্রতিটি ছবিতেই কালো খোপকাটা এই স্কার্ফটি ব্যবহার করেছেন। তা খুলে পরিয়ে দেন ক্যাটরিনাকে। তার পর চুমু দিয়ে বসেন এমন এক জনকে, তা দেখে হতবাক ক্যাটরিনাও।

এ দিন অনুষ্ঠান চলাকালীন সলমন বলেন, ‘‘যে ছবিতে ক্যাটরিনা রয়েছে, সেখানে একটু প্রেম থাকবে না, তা কি হয়!’’ এই বলে সোজা এগিয়ে যান ইমরানের দিকে। সলমন ইমরানের দিকে তাকিয়ে বলেন, ‘‘যদি ইমরান আতিশের রোলে না থাকত, তা হলে এটা তো হয়েই যেত।’’ ছবিতে খলচরিত্রে দেখা গিয়েছে ইমরানকে। তত ক্ষণে সলমনের কাণ্ড দেখে হাসির রোল অনুষ্ঠান কক্ষে। আসলে ইমরানের অভিনয় কেরিয়ারের দিকে তাকালে দেখা যাবে, কেরিয়ারের শুরু থেকে প্রেমিকের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এক সময় তাঁকে ‘সিরিয়াল কিসার’-এর তকমা দেয় ইন্ডাস্ট্রি। হয়তো সেই প্রসঙ্গ থেকে খানিক রসিকতা করে ফেলেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE