Advertisement
০২ মে ২০২৪
Salman Khan

ফের জুটি বাঁধছেন সলমন ও সুরজ, বড় পর্দায় কবে প্রত্যাবর্তন ‘প্রেম’-এর?

পারিবারিক ঘরানার ছবির জন্য বলিউডের পরিচিত মুখ তিনি। সলমন খানের সঙ্গে সফল ভাবে তিনটি ছবিতে কাজ করেছেন। বলিউডে কি ফিরছে সলমন খান ও সুরজ বরজাতিয়া জুটি?

Salman Khan is reportedly reuniting with director Sooraj Barjatya for Prem Ki Shaadi.

পরিবার ও প্রেমের ছবি নিয়ে বলিউডে ফিরছে সলমন খান ও সুরজ বরজাতিয়া জুটি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৬:৩৪
Share: Save:

আশি ও নব্বইয়ের দশকে বলিউডে অন্যতম জনপ্রিয় ও সফল জুটি সলমন খান ও সুরজ বরজাতিয়া। এক জন সেই সময়ের উঠতি তারকা, অন্য জন বলিপাড়ার পরিচিত পরিচালক। একসঙ্গে কাজ করেছেন তিনটি ছবিতে। ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হম আপকে হ্যায় কওন’ ও ‘হম সাথ সাথ হ্যায়’। তিনটি ছবিই বাণিজ্যিক ভাবে সফল। সেই সময় পারিবারিক ঘরানার ছবির কথা বললেই এক পলকে মনে পড়ে‌ যেত সলমন ও সুরজের জুটির কথা। খবর, বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছে এই জুটি। শোনা যাচ্ছে, ২০২৪ সালের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সলমন খান ও সুরজ বরজাতিয়ার পরের ছবি।

still from Hum Saath Saath Hain.

’৯০-এর দশকে দর্শককে একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছিল সুরজ-সলমন জুটি। ছবি: সংগৃহীত।

‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হম আপকে হ্যায় কওন’ ও ‘হম সাথ সাথ হ্যায়’— পরিচালক সুরজ বরজাতিয়ার সঙ্গে তিনটি ছবিতে কাজ করেছেন সলমন খান। তিনটি ছবিতেই সলমন অভিনীত চরিত্রের নাম ‘প্রেম’। দর্শকের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই চরিত্র। চরিত্রের নামের সঙ্গে বেশ মানানসই হয়ে গিয়েছিলেন অভিনেতা নিজে। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ২০১৫ সালে সুরজ বরজাতিয়া বানান ‘প্রেম রতন ধন পায়ো’ ছবি। ছবিতে সলমন খানের ‘প্রেম’ চরিত্রের বিপরীতে অভিনয় করেছিলেন সোনম কপূর। যদিও বক্স অফিসে একেবারেই ব্যবসা করতে পারেনি ওই ছবি। প্রায় আট বছর পরে আবার সলমন খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পরিচালক সুরজ বরজাতিয়া। ছবির নাম ‘প্রেম কি শাদি’। পরিবার ও প্রেম, এই দুই বিষয়েই বাঁধা ছবির চিত্রনাট্য। জানা যাচ্ছে, আগামী বছর দীপাবলির সময়ে মুক্তি পেতে পারে ছবি।

এই মুহূর্তে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন বলিউডের ‘ভাইজান’। শোনা যাচ্ছে, সেই ছবির কাজ শেষ হলেই ‘প্রেম কি শাদি’ ছবির কাজে মন দেবেন তিনি। চলতি বছরের ইদে মুক্তি পেতে চলেছে সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’। তার পর, দীপাবলিতে মুক্তি পাবে কবীর খানের ‘টাইগার ৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE