Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan-Salman Khan: পিছল দুই খানের ছবি, শাহরুখের ‘পাঠান’-এর জন্য শ্যুটিং বন্ধ সলমনের ‘টাইগার ৩’-এরও

‘পাঠান’-এ সলমনকে এবং ‘টাইগার ৩’-তে শাহরুখকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে। দু’টি ছবিই একই প্রযোজনা সংস্থার। ফলে ‘পাঠান’-এর কাজ বন্ধ হওয়ায় সলমনের ছবির কাজও স্থগিত।

অভিনয় বন্ধ রেখেছেন কিং খান। তারই রেশ গিয়ে পড়ল ‘ভাইজান’-এর ছবিতেও।

অভিনয় বন্ধ রেখেছেন কিং খান। তারই রেশ গিয়ে পড়ল ‘ভাইজান’-এর ছবিতেও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৫:৫৩
Share: Save:

অভিনয় বন্ধ রেখেছেন কিং খান। তারই রেশ গিয়ে পড়ল ‘ভাইজান’-এর ছবিতেও।

মাদক-কাণ্ডে ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার পর সমস্ত ছবির কাজে সাময়িক ইতি টেনেছেন শাহরুখ খান। দক্ষিণী পরিচালক আতলির হিন্দি ছবির শ্যুটিং বন্ধের পাশাপাশি যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবির কাজেও আপাতত তালা। এ বার তার প্রভাব পড়ল সলমন খানের ‘টাইগার ৩’-তেও। ‘পাঠান’-এ সলমনকে এবং ‘টাইগার ৩’-তে শাহরুখকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে। দু’টি ছবিই একই প্রযোজনা সংস্থার। শাহরুখের পরিস্থিতির কারণে এক দিকে যেমন ‘পাঠান’-এর কাজ বন্ধ, তেমনই আটকে গিয়েছে সলমনের ছবিও।

‘পাঠান’ (২০২২-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল) ছবিটির জন্য মোট তিন সপ্তাহের কাজ ছিল। সেই ছবির কাজ আপাতত অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। বলিপাড়ার সূত্রে খবর, ছেলের সমস্যা মিটলে তবেই কাজে ফিরবেন বলিউডের ‘বাদশা’।

সূত্রের বক্তব্য, বিপদের সময়ে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন সলমন। এই ১৭ দিনের মধ্যে একাধিক বার কিং খানের বাড়িতে দেখা গিয়েছে ‘ভাইজান’কে। উপরন্তু ‘বিগ বস ১৫’-এর শ্যুটিং চলছে। তাই এর মাঝে ‘টাইগার ৩’ ছবির জন্য নির্ধারিত মহড়ায় যেতে পারছেন না সলমন খান।

বুধবারও আরিয়ান জামিন না পাওয়ায় যশরাজ ফিল্মসের দু’টি ছবির ভবিষ্যৎ এখনও অন্ধকার। সেই তালিকায় রয়েছে আতলির ছবিটিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan salman khan Bollywood Aryan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE