Advertisement
১১ মে ২০২৪
Aryan Khan

Aryan Khan: এ বারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র, মুনমুনদের সঙ্গে থাকতে হবে জেল হেফাজতে

শুনানির আগে আদালতের হাতে নয়া তথ্য তুলে দিয়েছে এনসিবি। উঠতি বলি অভিনেত্রীর সঙ্গে আরিয়ান মাদক বিষয়ে কথা বলেছিলেন বলে দাবি আধিকারিকদের।।

জামিন পেলেন না আরিয়ান

জামিন পেলেন না আরিয়ান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৪:৫২
Share: Save:

বুধবারও শাহরুখ-পুত্রের জামিনের আবেদন মঞ্জুর করল না মুম্বইয়ের এক বিশেষ আদালত। ফলে আরও কয়েক দিনের বন্দিদশা আরিয়ান খানের। জামিন না পাওয়ায় আপাতত তাঁকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। তাঁর সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ।

বুধবার তারকা-সন্তানের জামিনের শুনানির আগে এনসিবি-র আধিকারিকরা আদালতের হাতে নয়া তথ্য তুলে দিয়েছেন। যেখানে জানা গিয়েছে, উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ খানের ছেলে মাদক বিষয়ে আলোচনা করেছিলেন। প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে।

গত সপ্তাহে, ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার, ২০ অক্টোবর। সেই মতোই শুনানি হয়। কিন্তু কারাগারের বাইরে পা রাখতে পারলেন না গৌরীর ছেলে। আরিয়ানের জন্য করা মানত এখনও ভাঙতে পারলেন না শাহরুখ-পত্নী। অর্থাৎ ‘মন্নত’-এর হেঁসেলে মিষ্টি রান্না করার সুযোগ হল না এ বারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shah Rukh Khan drug case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE