Advertisement
০৮ মে ২০২৪
Tiger 3 update

হলিউডে হাত বাড়িয়েছেন আগেই, ‘টাইগার ৩’-এর জন্য এ বার নোলানের ছবি থেকে ধার নিচ্ছেন সলমন!

যশরাজ ফিল্মসের চোখধাঁধানো স্পাই ইউনিভার্সে হাত মিলিয়েছেন শাহরুখ খান এবং সলমন খান। ‘টাইগার ৩’ ছবিতে দুই তাবড় তারকাকে পর্দায় এক সুতোয় বাঁধছেন ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৯:২৪
Share: Save:

বলিউডে চলতি বছর শুরু হয়েছে ব্লকবাস্টার ছবির মাধ্যমে। ‘পাঠান’-এর সৌজন্যে প্রেক্ষাগৃহে ফিরেছেন দর্শক। বক্স অফিসে ব্যবসার অঙ্কেই মিলেছে তার প্রমাণ। বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-এর তোড়জোড় ওয়াইআরএফের। ‘পাঠান’-এর পর ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। ‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকেই আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। সেই অ্যাকশন ছবি যাতে দর্শকের কাছে আরও বিশ্বাসযোগ্য হয়ে ওঠে, সে জন্য কোনও খামতি রাখতে রাজি নন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। ‘টাইগার ৩’ ছবির জন্য আগেই ‘অ্যাভেঞ্জার্স’-এর অ্যাকশন কো-অর্ডিনেটরকে আনার সিদ্ধান্ত নিয়েছে ওয়াইআরএফ। এ বার খবর, ক্রিস্টোফার নোলানের মতো তাবড় হলিউড পরিচালকের কলাকুশলীর এক জন সদস্যকেও পেতে মরিয়া যশরাজ।

খবর, হলিউডের জনপ্রিয় অ্যাকশন ডিরেক্টর মার্ক জ়িজ়্যাককে আনতে চলেছে যশরাজ ফিল্মস। এর আগে নোলানের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন জ়িজ়্যাক। ‘দ্য ডার্ক নাইট রাইজ়েস’, ‘ডানকার্ক’-এর মতো ছবিতে নোলানের সঙ্গে কাজ করেছেন তিনি। পরিমিত অথচ বিশ্বাসযোগ্য অ্যাকশন দৃশ্যের জন্য নামডাক আছে তাঁর। ‘টাইগার ৩’ ছবিকে দর্শকের কাছে নিখুঁত ভাবে পরিবেশন করার ক্ষেত্রে কোনও খামতি রাখতে চাইছেন না যশরাজ কর্ণধার আদিত্য চোপড়া। সে কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত।

তা ছাড়াও, মার্ভেলের ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির অ্যাকশন কোঅর্ডিনেটর ক্রিস বার্নেসকেও দলে টেনেছে ওয়াইআরএফ। সলমনের ‘টাইগার ৩’ ছবির অ্যাকশন দৃশ্যের নেপথ্যে থাকতে চলেছেন ক্রিসই। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE